খাগড়াছড়িতে সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে পুলিশ সুপারে ব্রিফিং প্যারেড

খাগড়াছড়ি প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৪, ১২:৩৮ পিএম
ছবি: আমার সংবাদ

খাগড়াছড়ি জেলায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষভাবে সম্পন্নের লক্ষ্যে  (৫ জনুয়ারি বিকেল সাড়ে তিনটার দিকে খাগড়াছড়ি জেলা পুলিশ লাইন্স ড্রিল শেডে খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার  মুক্তা ধরের সভাপতিত্বে নির্বাচনি ব্রিফিং প্যারেড অনিুষ্ঠিত হয়েছে।

এ সময় পুলিশ সুপার মুক্তা ধর বলেন, শতভাগ সততা, নিরপেক্ষতা, পেশাদারিত্বের সঙ্গে পুলিশি দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করেন।

[271999]

তিনি বলেন, আপনারা আগামী ০৭ জানুয়ারি একটি মহান ও পবিত্র দায়িত্ব পালন করতে যাচ্ছেন। আপনারা এ নির্বাচনি দায়িত্ব শতভাগ নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে পালন করবেন। এই দেশ ও জাতিকে একটি সুষ্ঠু , সুন্দর,  নিরপেক্ষ ভোট উপহার দেওয়ার জন্য এবং পুলিশের ভাবমুর্তি সমুজ্জল রাখার স্বার্থে যে কোন অপতৎপরতা, নাশকতা রোধে এবং ভোট কেন্দ্রের আইন-শৃঙ্খলা পরিবেশ স্বাভাবিক রাখার জন্য প্রয়োজনীয় সকল আইনী প্রক্রিয়ার নির্দেশনা প্রদান করেন। পুলিশ সুপার মহোদয় আরো বলেন কোন পুলিশ সদস্য যদি অসৎ ও অনিরেপক্ষ আচরণ করে সেক্ষেত্রে কঠোর বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মাহমুদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম অ্যান্ড অপস) মো. জসীম উদ্দিন পিপিএম, খাগড়াছড়ি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. তফিকুল আলম, রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজিম উদ্দিন, মানিকছড়ি সার্কেলের সহকারী পুলিশ সুপার এ.কে.এম কামরুজ্জামান, মাটিরাঙ্গা সার্কেলের সহকারী পুলিশ সুপার আবু জাফর মো. ছালেহ্, সহকারী পুলিশ সুপার সৈয়দ মুমিদ রায়হান সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের পদস্থ কর্মকর্তাবৃন্দ।

এআরএস