আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আসকের মাগুরা জোনাল কমিটি ঘোষণা

মাগুরা প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪, ০৪:২৪ পিএম

আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা ফাউন্ডেশন (আসক) এর মাগুরা জোনাল কমিটি প্রকাশ করা হয়েছে।

কমিটিতে, সেলিম রেজা সভাপতি, মো. আব্দুর রকিবকে সাধারণ সম্পাদক ও এহসানুল হক পলাশকে সাংগঠনিক সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট এক বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

বৃহস্পতিবার আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আসফ’র নির্বাহী পরিচালক নাজমুন নাহার স্বাক্ষরিত একটি পত্রে বিষয়টি নিশ্চিত করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- মাগুরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এনামুল হক হীরক প্রধান উপদেষ্টা, মাগুরা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাজেদুর রহমান সংগ্রাম, বীর মুক্তিযোদ্ধা রওশন আলী, কলামিস্ট ও সাংবাদিক রুস্তম মল্লিক, জগদাল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাহিদ হোসেন, মাগুরা পৌরসভার মহিলা কাউন্সিলর সৈয়দ কুবরা জাহান শিমু, মাগুরা অগ্রণী ব্যাংকের সাবেক ডেপুটি জেনারেল ম্যানেজার ওয়াদুদ আলিকে উপদেষ্টা করা হয়েছে।

কার্যনির্বাহী কমিটির অন্যান্যরা হলেন- সার্জেন্ট মো. হারুন রশিদ অবসরপ্রাপ্ত সহ-সভাপতি, মুসাম্মাৎ শর্মি ইসলাম, সার্জন মোহাম্মদ ওবায়দুর রহমান, অব. সাংবাদিক আকরাম হোসেন একরামকে সহ-সভাপতি।

সাজিবুর রহমান সবুজ যুগ্ম সাধারণ সম্পাদক, মিলন শরীফ, দৈনিক আমার সংবাদের মাগুরা জেলা প্রতিনিধি সাংবাদিক মিরাজ আহমেদকে সহ-সাংগঠনিক সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ বেলাল হোসেন দপ্তর সম্পাদক, কেএম কামাল উদ্দিন অর্থ সম্পাদক, মহিদুর রহমান প্রচার সম্পাদক, অ্যাডভোকেট রেজাউল করিম আইন বিষয়ক সম্পাদক, কবি মুসাম্মাৎ নার্গিস আক্তার মহিলা বিষয়ক সম্পাদিকা, সাংবাদিক মতিন রহমান তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, হাফেজ মোহাম্মদ রফিকুল ইসলাম ধর্ম বিষয়ক সম্পাদক, লতিফুল খবির, ডাক্তার মোহাম্মদ খিজির হাসান, রিকো শিকদার, কবি মোহাম্মদ রওশন শিকদারকে সদস্য, এসএম মোহাম্মদ রউফ সমন্বয়ক করা হয়েছে।

ইএইচ