সরকার পাহাড়ে সকল ধর্মের ঐতিহ্য রক্ষায় নিরলসভাবে কাজ করছে

রাঙামাটি প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ০৪:১২ পিএম

পাহাড়ে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ করে সকল ধর্মের ঐতিহ্য রক্ষায় সরকার নিরলসভাবে কাজ করছে বলে মন্তব্য করেছেন রাঙামাটির সংসদ সদস্য ও পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা পাহাড়ের আনাচে কানাচে বিভিন্ন এলাকায় সব সময় সরকারের দৃশ্যমান প্রকল্পগুলোকে সঠিকভাবে বাস্তবায়ন করতে চেষ্টা করি।

শনিবার সকালে শহরের মাঝের বস্তিতে অবস্থিত শ্রী শ্রী সংসারী গঙ্গা মায়ের মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শ্রী শ্রী সংসারী গঙ্গা মায়ের মন্দিরের সভাপতি বাবুল ত্রিপুরার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সাবেক চেয়ারম্যান বৃষকেতু চাকমা, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও শ্রী শ্রী সংসারী গঙ্গা মায়ের মন্দিরের প্রধান উপদেষ্টা বিপুল ত্রিপুরা, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সাবেক সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, অমিত চাকমা রাজু, শ্রী শ্রী সংসারী গঙ্গা মায়ের মন্দিরের উপদেষ্টা বুদে বাহাদুর থাপা, মন্দিরেরসহ সভাপতি মিল্টন বাহাদুর প্রমুখ।

পরে শঙ্খ ও উলুধ্বনির মাধ্যমে মন্দিরের ভিত্তিপ্রস্তর উদ্বোধন ও হতদরিদ্রদের মাঝে বস্ত্রদান করেন, রাঙামাটি সংসদ সদস্য ও পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপিসহ অন্যান্য অতিথিরা।

ইএইচ