রাঙামাটির বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ভর্তি পরীক্ষা সম্পন্ন

রাঙামাটি প্রতিনিধি প্রকাশিত: মে ১০, ২০২৪, ০৫:২৬ পিএম

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ সি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এতে সি ইউনিটের ২ হাজার ৪১৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেন।

শুক্রবার বেলা ১১টায় রাঙামাটি বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে যথা সময়ে শুরু হয় পরীক্ষা কার্যক্রম। এ সময় কেন্দ্র পরিদর্শন করেন রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য (ভিসি) ড. সেলিনা আখতার।

এ সময় প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা, রেজিস্ট্রার মোহাম্মদ ইউসুফ, জিএসটি গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষার সি ইউনিটের ফোকাল পয়েন্ট, ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলোজি অনুষদের ডিন সহকারী অধ্যাপক ধীমান শর্মা, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ও ম্যানেজমেন্ট বিভাগের সহযোগী অধ্যাপক সূচনা আখতার এবং প্রক্টর (ভারপ্রাপ্ত) ও ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের চেয়ারম্যান ড. নিখিল চাকমা উপস্থিত ছিলেন।

এ সময় ভাইস চ্যান্সেলর দায়িত্বরত প্রত্যবেক্ষক, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও পরীক্ষার্থীদের সাথে কুশল বিনিময় করেন।

গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ের সকল ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, কেন্দ্র প্রধান, উপকেন্দ্র সমন্বয়ক, প্রত্যবেক্ষক, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, স্বেচ্ছাসেবক এবং গণমাধ্যমকর্মীসহ সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ইএইচ