Amar Sangbad
ঢাকা রবিবার, ১৪ জুলাই, ২০২৪,

নেতাকর্মীদের সঙ্গে সাঈদ খোকনের শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

জুন ১৯, ২০২৪, ০৩:৫১ পিএম


নেতাকর্মীদের সঙ্গে সাঈদ খোকনের শুভেচ্ছা বিনিময়

ঢাকা-৬ আসনের সংসদ সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রথম নির্বাচিত মেয়র মোহাম্মদ সাঈদ খোকন পবিত্র ঈদুল আজহা ও তার জন্মদিন উপলক্ষ্যে দলীয় নেতাকর্মীসহ পুরান ঢাকার সর্বস্তরের জনগণের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন।

বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত তিনি পুরান ঢাকার নাজিরা বাজারের বাসভবনে আগতদের সঙ্গে এই শুভেচ্ছা বিনিময় করেন।

এদিন সকাল থেকে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় এবং তার জন্মদিন উপলক্ষ্যে পুরান ঢাকার নাজিরা বাজারের বাসভবনে ঢল নামে নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারণের।

এ সময় শুভেচ্ছা বিনিময় করতে আসা নেতাকর্মীসহ সকলের পরিবারের খোঁজখবর নেন এবং নেতাকর্মীদের নিয়ে কেক কাটেন মোহাম্মদ সাঈদ খোকন। আগতদের সম্মানার্থে দুপুরের খাবারেরও আয়োজন করেন মোহাম্মদ সাঈদ খোকন এমপি।  

এ সময় সাঈদ খোকন নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘পবিত্র ঈদুল আজহা মুসলিম ধর্মের একটি বড় উৎসব। আমি আশা করি সকলেই এই উৎসবটি পরিবারের সাথে আনন্দে কাটিয়েছেন। আমার নেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন সকল নেতাকর্মীর খোঁজখবর নিতে এবং অসহায় নেতাকর্মীদের পাশে দাঁড়াতে। সে অনুযায়ী আমার সাধ্যমতো বিগত দিনেও আমি এবং আমার পরিবার নেতাকর্মীদের পাশে ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। এ সময় দলকে পুরান ঢাকায় আরও শক্তিশালী করতে আগত নেতাকর্মীদের দিকনির্দেশনা প্রদান করেন।

এ সময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ, ঢাকা-৬ আসনের অন্তর্গত বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মীরাসহ মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশনের কর্মকর্তা এবং স্বেচ্ছাসেবক, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দেশের বিশিষ্ট এই রাজনীতিবিদ ১৯৭০ সালের ১৯ শে জুন আজকের এই দিনে পুরান ঢাকার নাজিরা বাজারে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। সাঈদ খোকন অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের প্রথম মেয়র মোহাম্মদ হানিফ ও ফাতেমা খাতুন দম্পতির সুযোগ্য সন্তান। ব্রিটিশ শাসনামলে সরদারি প্রথা বিলোপের প্রাক্কালে পুরান ঢাকার অন্যতম প্রভাবশালী ব্যক্তিত্ব মাজেদ সরদারের দৌহিত্র সাঈদ খোকন।

ইএইচ

Link copied!