Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

পূবাইলে বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ

রবিউল আলম, পূবাইল

রবিউল আলম, পূবাইল

আগস্ট ৮, ২০২২, ১১:৪৮ এএম


পূবাইলে বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ

বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার তরুণীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে গাজীপুর মহানগরীর পূবাইলের নাজমুল হুদা শাহেদ (১৯) নামে এক যুবকের বিরুদ্ধে।

এই ঘটনার পর রোববার (৭ আগস্ট) দুপুরে ওই ছেলের বিরুদ্ধে মামলা করেছেন মেয়ের বাবা। নাজমুল হুদা শাহেদ পূবাইল মাজুখান এলাকার আলামিন মোল্লার ছেলে।

মেয়ের বাবা আলমগীর আমার সংবাদকে জানান, আমার কলেজ পড়ুয়া মেয়েকে নিয়ে আমি দীর্ঘদিন ধরে মাজুখান ভাড়া বাসায় বসবাস করে আসছি। মাজুখান উত্তর পাড়া আলামিনের ছেলে নাজমুল সরলতার সুযোগ নিয়ে আমার মেয়ের এত বড় সর্বনাশ করেছে। আমি এর সঠিক বিচার চাই।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৯ মে বিকেলে মেয়ের ইচ্ছার বিরুদ্ধে নাজমুল হুদা শাহেদ তাকে প্রথম ধর্ষণ করে। এরপর হতে বিয়ের নানা প্রলোভন দেখিয়ে তাকে একাধিক বার ধর্ষণ করে নাজমুল। বিষয়টি ছেলের বাবা-মাকে জানানোর পর পারিবারিকভাবে মিমাংসার চেষ্টা করা হয়। কিন্তু হয়নি।

এদিকে মেয়ের দাবি, যে তার সর্বনাশ করেছে, তার সঙ্গে যেন বিয়ে হয়।

এ বিষয়ে পূবাইল থানার ওসি (তদন্ত) আতিকুর রহমান আমার সংবাদকে জানান, তরুণীকে বিয়ের আশ্বাস দিয়ে জোরপূর্বক ধর্ষণ করা হয়েছে বলে থানায় ভিকটিমের বাবা বাদী হয়ে অভিযোগ দাখিল করলে পুলিশ মামলা হিসেবে তা নথিভুক্ত করে। মামলার এজাহার নামীয় আসামি একজন। পুলিশ তাকে গ্রেপ্তার করার জন্য অভিযান চালাচ্ছে।

এআই 

Link copied!