Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

বেনাপোলের রাজস্ব কর্মকর্তা খন্দকার মুকুল বরখাস্ত

যশোর প্রতিনিধি

যশোর প্রতিনিধি

আগস্ট ২৯, ২০২২, ০২:২৫ পিএম


বেনাপোলের রাজস্ব কর্মকর্তা খন্দকার মুকুল বরখাস্ত

২৫ লাখ টাকাসহ আটক যশোরের বেনাপোল কাস্টমস হাউজের সহকারী রাজস্ব কর্মকর্তা খন্দকার মুকুল হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

রোববার (২৮ আগস্ট) বেনাপোল কাস্টমস হাউজের কমিশনার আব্দুল হাকিম তাকে বরখাস্ত করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, মুকুল হোসেন ঢাকার উদ্দেশে যশোর বিমানবন্দরে আসেন। সেখান থেকে একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশে রওনা দেয়ার কথা তার। কিন্তু ওই গোয়েন্দা সংস্থার সদস্যরা আগে থেকেই টাকা পাচারের খবর পেয়ে বিমানবন্দরে অবস্থান নেন। মুকুল বিমানবন্দরে আসার পর তাকে ২৩ লাখ টাকাসহ আটক করা হয়। পরে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য মুকুলকে ঢাকায় নেয়া হয়। ঢাকায় তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে বেনাপোল কাস্টমস হাউসের হাতে তুলে দেয়া হয়েছে।

এ বিষয়ে বেনাপোল কাস্টম হাউজের কমিশনার আবদুল হাকিম বলেন, সহকারী রাজস্ব কর্মকর্তা খন্দকার মুকুল হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। জাতীয় রাজস্ব বোর্ড তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবে।

আবদুল হাকিম আরো বলেন, মুকুল হোসেনের কাছ থেকে ২৩ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। ওই টাকা পাচারের উদ্দেশে তিনি বিমানবন্দরে নিয়েছিলেন কি না, তা তদন্ত করে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিবে রাজস্ব বোর্ড। খন্দকার মুকুল হোসেনের বাড়ি টাঙ্গাইল জেলায়। তিনি বেনাপোল কাস্টম হাউসে কর্মরত।

কেএস

Link copied!