Amar Sangbad
ঢাকা বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

বরিশাল জেলা আ.লীগের বর্ধিত সভা

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

সেপ্টেম্বর ১৪, ২০২২, ০৮:৪৬ পিএম


বরিশাল জেলা আ.লীগের বর্ধিত সভা

জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বুধবার সকালে বরিশাল জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বেলা ১১টায় নগরীর বরিশাল ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় দলীয় মনোনয়ন পাওয়া মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট একেএম জাহাঙ্গীরকে নির্বাচিত করার জন্য ভোটারদের আহবান করা হয়।

বঙ্গবন্ধুর ভাগ্নে পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী) ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহর সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ এডভোকেট তালুকদার মো. ইউনুস সহ জেলার ছয়টি পৌরসভার মেয়র, দশ উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, সিটি কর্পোরেশনের কাউন্সিলর এবং আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের সভাপতি ও সম্পাদকগণ। আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বলেন, দলীয় মনোনয়ন পাওয়া মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীরকে জয়লাভ করা উদ্দেশ্যে এই সভা হয়েছে। বিগত নির্বাচনের মতো এই নির্বাচনও স্বচ্ছ হবে।

উল্লেখ্য, আগামী ১৭ অক্টোবর বরিশাল জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামীকাল ১৫ সেপ্টেম্বর মনোনয়ন দাখিল শুরু এবং শেষ হবে ১৭ সেপ্টেম্বর।

এসএম

Link copied!