Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

রামগতিতে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রদান

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৫:৪৩ পিএম


রামগতিতে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রদান

লক্ষ্মীপুরের রামগতিতে নির্বাচিত প্রাথমিক বিদ্যালয় ও  শিক্ষকদের মধ্যে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২ প্রদান করা হয়েছে। প্রতি বছর বিদ্যালয়ের পরিবেশ, শিক্ষার মান, পাঠদান পদ্ধতি সহ কয়েকটি বিষয়ের উপর যাছাই বাছাই করার পর উপজেলা জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রদান কমিটি নির্বাচিত শ্রেষ্ঠ শিক্ষক এবং প্রতিষ্ঠানকে পদক করে থকে।

তারই ধারাবাহিকতায় যাছাই বাছাইয়ের পর উপজেলা জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রদান কমিটি এ বছর উপজেলায় শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় পশ্চিম চর গাজী সরকারী প্রাথমিক বিদ্যালয়, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মধ্য চর ডাক্তার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুশারেফ হোসেন, শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা আলেকজান্ডার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিনা আক্তার এবং শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন মো: মোমিন উল্যাহ।  

এ বিষয়ে উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো: আজিজুর রহমান জানান, কয়েকটি বিষয় ভিত্তিক অত্যন্ত দক্ষতা এবং স্বচ্ছতার সহিত যাছাই বাছাইয়ের পর প্রতিষ্ঠান, প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের নির্বাচিত করে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রদান করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার এস এম শান্তুনু চৌধুরী জানান, এ পুরস্কার শিক্ষকদের পেশাগত দায়িত্ব পালনে উৎসাহিত করবে। শিক্ষা এবং শিক্ষার মান ও পরিবেশ উন্নয়নে সহায়ক ভূমিকা রাখবে।

কেএস 

Link copied!