Amar Sangbad
ঢাকা বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

গাইবান্ধা জেলা আ.লীগের সম্মেলন: সভাপতি বক্কর, সম্পাদক মোজাম্মেল

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা প্রতিনিধি

সেপ্টেম্বর ২৪, ২০২২, ০৬:৩৯ পিএম


গাইবান্ধা জেলা আ.লীগের সম্মেলন: সভাপতি বক্কর, সম্পাদক মোজাম্মেল

গাইবান্ধা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন জেলা আওয়ামী লীগের সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক মোঃ আবু বক্কর সিদ্দিক ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিলুপ্ত কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মো: মোজাম্মেল হক।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে গাইবান্ধা শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে এই সভাপতি ও সম্পাদকের নাম ঘোষনা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য রমেশ চন্দ্র সেন। দীর্ঘ ৬ বছর পর অনুষ্ঠিত হলো জেলা আওয়ামী লীগের এই সম্মেলন। সম্মেলনে সভাপতি পদে ছয়জন ও সাধারণ সম্পাদক পদে আটজন প্রার্থী তাদের পদ দাবী করেন।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ শামসুল আলম হীরুর সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মন্ডলির সদস্য সাবেক মন্ত্রী শাহজাহান খান, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, আশিকুর রহমান এমপি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা সদর আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি, কেন্দ্রীয় সদস্য ও সাবেক এমপি অ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া প্রমূখ। এছাড়া জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

প্রথম অধিবেশন শেষে কাউন্সিল অধিবেশনে নতুন জেলা কমিটির নাম ঘোষণা করা হয়। এতে ৩৮৪ জন কাউন্সিলর তাদের মতামত প্রদান করেন। এরআগে ২০১৬ সালের ১২ মার্চ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

কেএস 

Link copied!