Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

দিনের ভোট রাতে করে আজ আ.লীগ ক্ষমতাসীন: ডা. জাহিদ

আল-আমিন, নীলফামারী

আল-আমিন, নীলফামারী

অক্টোবর ২০, ২০২২, ০৫:২০ পিএম


দিনের ভোট রাতে করে আজ আ.লীগ ক্ষমতাসীন: ডা. জাহিদ

বিএনপির সহ-সভাপতি ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, দিনের ভোট রাতে করে আজ আওয়ামী লীগ ক্ষমতাসীন। এই সরকার জনগণের কল্যাণে কাজ করে না। এ সরকার মেগা মেগা প্রকল্প নিয়েছে, আর মেগা মেগা লুটপাট করেছে। আর এসব নিয়ে কথা বলায় আমাদের ভাই ইলিয়াস আলীসহ পাঁচশত অধিক নেতাকর্মী গুম হয়েছে।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুরে নীলফামারী শিল্পকলা একাডেমিতে বিএনপির রংপুর বিভাগীয় গণসমাবেশ ঘিরে আয়োজিত প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

‍‍`এদেশের ভোট চুরির ইতিহাসের সঙ্গে সম্পৃক্ত আওয়ামী লীগ‍‍` মন্তব্য করে তিনি বলেন, সত্তরের নির্বাচনের আগেও আওয়ামী লীগ গণতন্ত্রের কথা বলেছিল, ১৯৭২ সালেও গণতন্ত্রের কথা বলেছিল, ’৭৫-এ গিয়ে বাকশাল কায়েম করে ফেলল। ’৭৩ সালে জাতীয় নির্বাচনেও খন্দকার মোশতাককে জেতাতে ব্যালট পেপার হেলিকপ্টারে করে ঢাকায় এনে রেজাল্ট দেওয়া হয়েছিল। অর্থাৎ, এদেশের ভোট চুরির ইতিহাসের সঙ্গে সম্পৃক্ত যে দল, সেটি বাংলাদেশ আওয়ামী লীগ।

তিনি আরও বলেন, আমাদের শপথ নিতে হবে ২৯ অক্টোবর সকল বাধা-বিপত্তি উপেক্ষা করে আপনারা, আমরা সবাই রংপুরের গণসমাবেশকে মহাসমাবেশে রূপান্তরিত করব। এতে হয় আমরা শহীদ হব, নয় আমরা গাজী হব। তবুও রংপুরের সমাবেশে যোগ দিব।

জেলা বিএনপির সভাপতি আলমগীর সরকারের সভাপতিত্বে প্রস্তুতিসভায় দলটির যুগ্ন মহাসচিব, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য হারুনুর রশীদ বক্তব্য দেন। এছাড়া রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, সহ সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম ও আব্দুল খালেক উপস্থিত ছিলেন। সভায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহুরুল আলম।

কেএস 

Link copied!