Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত হলেন যারা

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

মে ৪, ২০২৪, ০৫:৩২ পিএম


বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত হলেন যারা

নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত করা হয়েছে।

সম্প্রতি প্রকাশ করা হয়েছে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠানের নামের তালিকা। প্রকাশিত তালিকানুযায়ী স্কুল পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের শরিফ উদ্দিন খান, শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষার্থী একই স্কুলের দশম শ্রেণির ছাত্রী জারিন আনজুম নদী, শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক ইয়াছিনপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ফরিদুল ইসলাম এবং শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল নির্বাচিত হয়েছেন।

কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান কাদিরাবাদ ক্যান্টনমেন্ট স্যাপার কলেজ, একই কলেজের অধ্যক্ষ মাহফুজা নাসরীন শ্রেষ্ঠ প্রধান, প্রভাষক জয়নুল আবেদিন শ্রেষ্ঠ কলেজ শিক্ষক এবং দ্বাদশ শ্রেণির সিফাতি ইকবাল নিঝুম শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হন।

অন্যদিকে কারিগরি ক্যাটাগরিতে বাগাতিপাড়া টেকনিক্যাল অ্যান্ড বিএম ইন্সটিটিউট সেরা প্রতিষ্ঠান, একই কলেজের অধ্যক্ষ সামসুন্নাহার শ্রেষ্ঠ প্রধান, প্রভাষক সুলতান মাহমুদ শ্রেষ্ঠ কলেজ শিক্ষক এবং একাদশ শ্রেণীর ইশা খাতুন শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন।

এছাড়াও শ্রেষ্ঠ বিএনসিসি গ্রুপ কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল, শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক একই স্কুলের সাইফুল ইসলাম, বিএনসিসি শিক্ষার্থী দশম শ্রেণির তৌহিদুল আলম এবং শ্রেষ্ঠ রোভার গ্রুপ কাদিরাবাদ ক্যান্টনমেন্ট স্যাপার কলেজ, শ্রেষ্ঠ রোভার শিক্ষক একই কলেজের প্রভাষক আবু তালেব, রোভার শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন একাদশ শ্রেণীর মোতালেব হোসেন স্বপ্ন।

এছাড়াও শ্রেষ্ঠ গার্লস গাইড শিক্ষার্থী হিসেবে ইয়াছিনপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী তাসফিয়াহ ইয়াসমিন স্নেহা নির্বাচিত হয়েছেন। তাছাড়াও বিভিন্ন বিষয়ে প্রতিযোগিতায় বিজয়ী হিসেবে শিক্ষার্থীদের সেরা নির্বাচিত করা হয়।

ইএইচ

Link copied!