Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে বিজিবি সদস্য নিহত

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ২২, ২০২২, ১১:৩১ পিএম


বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে বিজিবি সদস্য নিহত

যশোরে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক বিজিবি সদস্য নিহত হয়েছে। সংঘর্ষের পর বাসটিতে আগুন ধরে যায়। ঘটনার সময় বাসটিতে কোনো যাত্রী ছিল না।

যশোর-খুলনা মহাসড়কের গোপালপুরে শনিবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। নিহত বিজিবি সদস্য মেহেদী হাসান (২০) খুলনা শহরের সোনাডাঙ্গা এলাকার হাবিবুর রহমানের ছেলে। খুলনায় দুইদিনের ছুটি কাটিয়ে তিনি মোটরসাইকেলে কর্মস্থল চুয়াডাঙ্গায় যাচ্ছিলেন।

পুলিশ জানায়, যশোর-খুলনা মহাসড়কের গোপালপুরে খুলনামুখী হানিফ পরিবহণের একটি বাসের সাথে বিপরীতমুখী একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এর ফলে মেহেদী হাসান রাস্তায় ছিটকে পড়েন এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মোটরসাইকেলটি বাসের নিচে আটকে যায়। এ অবস্থায় বাসটি প্রায় এক কিলোমিটার চলে গেলে বাসের সাথে আটকে যাওয়া মোটরসাইকেলের সঙ্গে রাস্তার ঘর্ষণের ফলে বাসটিতে আগুন ধরে যায়। পরে চালক বাস ফেলে পালিয়ে গেলে পুরো বাসটি আগুনে ভস্মীভূত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক নাজমুল হাসান বলেন, বিজিবি সদস্যের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ইএফ

Link copied!