Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

মানিকছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি

নভেম্বর ২৯, ২০২২, ০৮:৪১ পিএম


মানিকছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

খাগড়াছড়ির মানিকছড়িতে টাইলস ভর্তি ট্রলি (নসিমন) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক মো. হেলাল উদ্দিন (৪০) নিহত হন। এ ঘটনায় গাড়িতে থাকা আরো ৩ জন আহত হয়।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের বাড়ি ফটিকছড়ি উপজেলা সুন্দরপুর এলাকায় বলে জানা গেছে। তিনি ঐ এলাকার জহুরুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ফটিকছড়ি থেকে টাইস ভর্তি ট্রলি উপজেলার বাটনাতলী-মানিকছড়ি সড়কের রাজার টিলা নামার পরে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের জমিতে পড়ে উল্টে গিয়ে ঘটনাস্থলেই চালক মো. হেলাল উদ্দিন মারা যান। পরে স্থানীরা তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

আহতরা হলো- ফটিকছড়ি উপজেলার সুন্দরপুর এলাকার মৃত আবুল বাশারের পুত্র মো. ইলিয়াস (৩৪),  একই এলাকার মো. বাদশা মিয়ার পুত্র মো. আসিফ (৩০) ও গোপালঘাটা এলাকার মো. মোবারক হোসেন‍‍`র পুত্র মো. আরাফাত (১৬)। বর্তমানে আহতদের মানিকছড়ি হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানার এসআই মো. আশিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত ও আহত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক চালক মো. হেলাল উদ্দিনকে মৃত ঘোষণা করেন। আর আহতদের মানিকছড়ি হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা চলছে। পরবর্তি আইনি প্রক্রিয়া শেষে নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

এসএম

Link copied!