community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪,

জামায়াতের অনুষ্ঠানে প্রধান অতিথি আ.লীগ নেতা

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

ডিসেম্বর ২৯, ২০২২, ০৫:৪৬ পিএম


জামায়াতের অনুষ্ঠানে প্রধান অতিথি আ.লীগ নেতা

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের দক্ষিন চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জামায়াতে অর্থদাতা ব্যবসায়ী আবুল কালামের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের এমপি এডভোকেট নুরুদ্দিন চৌধুরী নয়ন। 

এ নিয়ে দলীয় নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে। ওই ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক সাবেক চেয়ারম্যান কামাল হোসেন ভূইয়া ও যুগ্ন আহবায়ক জিএস নজরুল ইসলাম জানান, আমরা জামায়াত নেতার অভিযোগে উক্ত অনুষ্ঠান বয়কট করেছি। জামাতের এ অর্থদাতা আবুল কালামের সভাপতিত্বে ২০১৯ সালে এলাকায় জামাতের ওয়াজিন মুফতী কাজী ইব্রাহীম, মাওলানা নাসির উদ্দিন হেলালীকে অতিথি করে ওয়াজ মাহফিলের আয়োজন করলে দলীয় নেতাকর্মীদের বাধায় প্রশাসন উক্ত ওয়াজ মাহফিল বন্ধ করে দেয়। তারপরও জামায়াতের এমন পরিচিত ব্যক্তির অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা আওযামী লীগ সাধারণ সম্পাদক কিভাবে আসছেন তা আমরা জানি না।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেলাল আহমেদ, লামচর ইউপি চেয়ারম্যান ফয়েজুল্লাহ জিসান, চন্ডিপুর ইউপি চেয়ারম্যান শামছুল ইসলাম সুমন প্রমূখ।

এ ব্যাপারে ব্যবসায়ী আবুল কালামের সাথে যোগাযোগেন চেষ্টা করেও বক্তব্য নেওয়া যায়নি।  

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল আহমেদ জানান, আবুল কালাম জামায়াতের রাজনীতির সাথে জড়িত ছিল। এটা স্থানীয় অনেকের মাধ্যমে জানতাম। তবুও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসছেন তাই গিয়েছি।

চন্ডিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুল ইসলাম সুমন বলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসছে বলেই, আমি এই অনুষ্ঠানে অংশগ্রহ করেছি। নতুবা আমাকে নুর উদ্দিন চৌধুরী নয়ন দাওয়াত।

জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরুদ্দিন চৌধুরী নয়ন এমপির সাথে মোবাইলে বার বার চেষ্টা করে রিসিভ না করায় বক্তব্য নেওয়া যায়নি।

কেএস 

Link copied!