Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

গাংনীতে সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৪, ২০২৩, ১২:১৪ পিএম


গাংনীতে সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

বামন্দী ইউনিয়নের দু’বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান আব্দুল আউয়াল বিশ্বাসকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাত আটটার দিকে গাংনী উপজেলার বামন্দী বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আব্দুল আউয়াল বিশ্বাস জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক।

উল্লেখ্য ১১ ফেব্রুয়ারি কেন্দ্র ঘোষিত ইউনিয়ন পর্যায়ে পদযাত্রার কর্মসূচি ছিল। ওই দিনের আগের রাতে বামন্দী মাদ্রাসা থেকে পুলিশের একটি অভিযানীর দল ৫টি বোমা সদৃশ্য বস্তু দেশি অস্ত্রশস্ত্র উদ্ধার করে ১৮ জনকে আসামি ও অজ্ঞাতঃ ১৫/২০ জনকে আসামি করে গাংনী থানায় মামলা দায়ের করে পুলিশ। ওই মামলার গ্রেপ্তার দেখানো হয়েছে আব্দুল আওয়াল বিশ্বাসকে।

বামন্দী পুলিশ ক্যাম্প ইনচার্জ এস আই ইসরাফিল হোসেন জানান,  বামন্দী বাসস্ট্যান্ড এলাকায় সঙ্গীয় সদস্যদের নিয়ে অভিযান চালিয়ে বামন্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা আ. আওয়াল বিশ্বাস কে গ্রেপ্তার করা হয়েছে।

গত ১০ ফেব্রুয়ারি শুক্রবার গাংনী উপজেলার বামন্দী দাখিল মাদ্রাসায় বোমা বিস্ফোরণ ও উদ্ধারের ঘটনায় জড়িত সন্দেহে এর আগে  আরো ৮ জন কে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে আজ মোট ৯ জনকে গ্রেপ্তার করা হলো। আজ ১৪ ফেব্রুয়ারি আবদুল আওয়ালকে নাশকতা মামলায় আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

আরএস
 

Link copied!