Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

ছুটিতে বাড়ি এসে প্রাণ হারালেন পুলিশ সদস্য

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ০৪:০৬ পিএম


ছুটিতে বাড়ি এসে প্রাণ হারালেন পুলিশ সদস্য

সাতক্ষীরার কলারোয়ায় মাটি বহনকারী ট্রাক্টরের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছেন ইমরান হোসেন (৩০) নামে এক পুলিশ সদস্য। এ সময় তার সাথে একই মোটরসাইকেলে থাকা অপর যুবক নয়ন (৩৫) গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে আটটার দিকে উপজেলার জালালাবাদ ইউনিয়নের শংকরপুর গ্রামে এ দূর্ঘটনা ঘটে।

নিহত ইমরান হোসেন জালালাবাদ ইউনিয়নের শংকরপুর গ্রামের মোনায়েম হোসেনের ছেলে। দুর্ঘটনায় আহত অপর যুবক নয়ন একই গ্রামের রহিম বকস্ এর ছেলে।

ইমরানের স্ত্রী জান্নাত আরা টুম্পা জানান, তার স্বামী রাঙামাটি সদর ফাঁড়িতে কনস্টেবল পদে কর্মরত ছিলেন। ১০/১২ দিন আগে তিনি ছুটিতে বাড়ীতে আসেন। তিথি মনি নামে পাঁচ বছরের এক কন্যা সন্তান রয়েছে তাদের।

স্থানীয়রা জানান, মোটরসাইকেল নিয়ে পার্শ্ববর্তী সিংহলাল বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন ইমরান। এ সময় নয়ন তার সাথে ছিল। পথিমধ্যে মাটি বহনকারী দ্রুত গতির একটি ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষে তারা গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে কলারোয়া হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত নয়নকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেলে নেওয়া হয়েছে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা দুর্ঘটনায় নিহত পুলিশ সদস্যের লাশ দেখতে হাসপাতালে যান। এ সময় তিনি জানান, ইমরান হোসেন রাঙামাটি জেলায় কর্মরত ছিলেন। তার মরদেহ পোষ্ট মর্টেম করা হবে। ইতোমধ্যে ট্রাক্টরটি আটক করা হয়েছে তবে চালক পালিয়ে গেছে, তাকে আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হবে।

কেএস

Link copied!