Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

গাংনীর পানিতে ডুবে শিশুর মৃত্যু

গাংনী প্রতিনিধি

গাংনী প্রতিনিধি

এপ্রিল ১৬, ২০২৩, ০৭:৫৬ পিএম


গাংনীর পানিতে ডুবে শিশুর মৃত্যু

মেহেরপুরের গাংনীতে একটি পুকুর থেকে সাব্বির হোসেন (১২) নামের এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পরিবারের সদস্যরা। 

রোববার (১৬ এপ্রিল) বিকেল সাড়ে ৩ টার দিকে উপজেলার জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। সাব্বির হোসেন জোড়পুকুরিয়া বাজারপাড়ার দিনমজুর জাহিদ হোসেনের ছেলে ও স্থানীয় ব্রাক স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্র।

গাংনী থানা অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত সাব্বিরের পিতা জাহিদ হোসেন জানান, সাব্বির ও তার ছোট ছেলে আব্বির (১১) গতকাল শনিবার (১৫ এপ্রিল) বেলা ১১টার দিকে বাড়ি থেকে বের হয়ে আব্বির বাড়িতে ফিরে আসলেও সাব্বির নিখোঁজ হয়। 

পরে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তার সন্ধান মেলেনি। রোববার (১৬ এপ্রিল) বিকেল সাড়ে ৩ টার দিকে আব্বির ও তার পিতা জাহিদ হোসেন জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পুকুরে খুঁজতে শুরু করে। কিছুক্ষণ পর পুকুরের সিঁড়ির নিচ থেকে সাব্বিরের লাশ উদ্ধার করা হয়। 

দিনমজুর জাহিদ হোসেন আরো জানান, তার কোন জায়গা জমি নেই। জোড়পুকুরিয়া এলাকার আলমাস আলীর ধানের খোলার পাশে জাফর আলী (তাবলীগ) এর জমিতে দুই ছেলে ও ৭ বছর বয়সী এক মেয়ে সান্তনাকে নিয়ে তার সংসার। 

তার স্ত্রী শাবানা খাতুন পরিবারের অভাব ও দুঃখ দুর্দশা লাঘব করার আশায় পাড়ি জমিয়েছে সৌদি আরবে। মায়ের অনুপস্থিতিতে ছেলে সাব্বির হোসেন মারা গেছে কি জবাব দিবো তার মাকে। এমন অনেক প্রলাপ জাহিদ হোসেনের মুখ থেকে বেরিয়ে আসতে থাকে।

সাব্বির হোসেন পুকুরে গোসল করতে নেমে ডুব দিয়ে পুকুরের সিঁড়ির নিচে ঢুকে আর বেরোতে না পারায় পানিতে ডুবে তার মৃত্যু হতে পারে বলে স্থানীয়রা প্রাথমিকভাবে ধারণা করছেন।

গাংনী থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, পুকুর থেকে এক স্কুল ছাত্রের লাশ উদ্ধারের সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এইচআর

Link copied!