Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

বিনোদন পার্কে অসামাজিক কাজে জড়িত ৯জন আটক

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

জুন ৮, ২০২৩, ০১:৫২ পিএম


বিনোদন পার্কে অসামাজিক কাজে জড়িত ৯জন আটক

দিনাজপুরের ঘোড়াঘাটে মোজাম বিনোদন পার্ক থেকে অসামাজিক কাজে জড়িত থাকা অবস্থায় ছয়জন নারী এবং তিন খদ্দেরসহ ৯ জনকে আটক করেছে থানা পুলিশ।

বুধবার (৭ জুন) বিকেলে পার্কে অভিযান চালিয়ে আবাসিক রুমের ভিতর থেকে তাদেরকে আটক করে পুলিশ। 

পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটক ব্যক্তিদেরকে মধ্য ৮ জনকে অর্থদন্ড করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান এবং অপর একজন ১৭ বছর বয়সী কিশোরী হওয়ায় তাকে সর্তক করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অর্থদন্ডপ্রাপ্ত নারীরা হলেন, যশোর জেলার চৌগাছা উপজেলার ফুলছেড়া গ্রামের আব্দুস সামাদের মেয়ে রুমাইয়া (২৬), মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ভানুগঞ্জ গ্রামের আজমত আলীর মেয়ে লিজা আক্তার (২৫), গাজীপুরের কাপাসিয়া উপজেলার দেওনা গ্রামের আলী আকবরের মেয়ে মাছুদা বেগম (২৭), দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার বিশাইনাথপুর গ্রামের আজিজার রহমানের মেয়ে লিজা বেগম (২৭), এবং ফুলবাড়ী উপজেলার রাজারামপুর গ্রামের একরামুল হকের মেয়ে রোজিনা আক্তার লতা (২৬)।

এছাড়াও অর্থদন্ডপ্রাপ্ত খদ্দেররা হলেন, যশোর সদর উপজেলার হালশা গ্রামের  আফজাল হোসেনের ছেলে হাবিবুর রহমান (২৫), দিনাজপুরের হাকিমপুর উপজেলার রাউতারা গ্রামের  ফেরদৌস আলীর ছেলে তারেক মিয়া (২৬) এবং একই উপজেলার মাটিকাটা গ্রামের রীফকুল ইসলামের ছেলে আবু নাইম (২৪)।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, বুধবার দুপুরে স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে পুলিশ জানতে পারে উপজেলার ৩নং সিংড়া ইউনিয়নের অবস্থিত মোজাম বিনোদন পার্কে অসামাজিক কার্যক্রম চলছে। এমন খবরে ঘোড়াঘাট উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসানকে সাথে নিয়ে পার্কটিতে পুলিশ উপস্থিত হলে, সেখানে থাকা আবাসিক রুম হতে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৬ পতিতা নারী এবং ৩ খদ্দেরকে আটক করা হয়। এসময় আরো ৩-৪ জন পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে যায়।

ঘোড়াঘাট উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান বলেন, ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দন্ডবিধির ১৮৬০ এর ২৯০ ধারা অনুযায়ী আটক ৮ জনকে ২০০ টাকা করে অর্থদন্ড করা হয়েছে।

এইচআর
 

Link copied!