Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

মধ্যরাতে ঘরে ঢুকে একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম

সোনারগাঁও (নারায়নগঞ্জ) প্রতিনিধি

সোনারগাঁও (নারায়নগঞ্জ) প্রতিনিধি

সেপ্টেম্বর ২০, ২০২৩, ০৭:০৯ পিএম


মধ্যরাতে ঘরে ঢুকে একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার হরিষপুর গ্রামে মধ্যরাতে তালা ভেঙে ঘরে ঢুকে একই পরিবারের তিনজনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভোগী পরিবার।

জানা যায়, উপজেলার আমিনপুর পৌরসভার হরিষপুর গ্রামে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর)  এ ঘটনা ঘটে। লিখিত অভিযোগে জানা গেছে, ওই গ্রামের বাসিন্দা রফিকুল ইসলামের বাড়িতে গত মঙ্গলবার  রাত ৩টায় পাঁচ-সাতজনের মুখোশধারী একটি বাহিনী ঘরের তালা ভেঙে প্রবেশ করে। এ সময় কিছু বুঝে ওঠার আগেই সন্ত্রাসীরা রফিকুল ইসলাম, তাঁর স্ত্রী হাজেরা খাতুন ও ছেলে হাবিবুর রহমান রনিকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে তাঁদের চিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেন।

আহত রফিকুল ইসলাম বলেন, ‘মধ্যরাতে বাড়িতে প্রবেশ করে কে বা কারা হামলা করেছে। আমরা চিনতে পারিনি। আমার পরিবারের সঙ্গে কারও বিরোধ নেই। ঘরের কোনো মালামালও খোয়া যায়নি।’

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টির তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

আরএস

Link copied!