Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

মাদক উদ্ধারে বিশেষ পুরুস্কার পেলেন এস আই ওসমান গণি

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৫, ২০২৩, ০৭:২০ পিএম


মাদক উদ্ধারে বিশেষ পুরুস্কার পেলেন এস আই ওসমান গণি

রংপুর জেলায় মাসিক অপরাধ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মাদক নিয়ন্ত্রণ, জুয়া প্রতিরোধ বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করায় আগস্ট-২৩ মাসের মাদক উদ্ধারের জন্য বিশেষ পুরুস্কার হিসেবে কাউনিয়া থানার এসআই ওসমান গণিকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

রোববার রংপুর পুলিশ অফিসের কনফারেন্স রুমে কল্যাণ সভা, অক্টোবর/২০২৩ অনুষ্ঠিত হয়। আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মো. ফেরদৌস আলী চৌধুরী, পুলিশ সুপার, রংপুর, মো. তরিকুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মোছা. রাজিয়া সুলতানা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইস এন্ড অপস), মো. ইফতেখায়ের আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রংপুর জেলার সকল থানার অফিসার ইনচার্জ গনসহ অনেকে।

সভায় রংপুর জেলার অপরাধ পরিস্থিতি, গ্রেফতারি পরোয়ানা তামিল, আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা করা হয়।

সভাশেষে পুলিশ সুপার মো. ফেরদৌস আলী চৌধুরী কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহের হাতে সন্মাননা স্মারক তুলে দেন।

এস আই ওসমান গণি বলেন, ‘আমি দৃঢ়তার সঙ্গে বিশ্বাস করি একটি আধুনিক ও ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে পুলিশ ও জনতার মেলবন্ধন অত্যন্ত জরুরি। এই অর্জনের পেছনে কাউনিয়া থানার ওসি মোন্তাছের বিল্লাহ’র অনুপ্রেরণা ও নিবিড় তদারকি আমাকে দায়িত্বের প্রতি আরো গতিশীল করেছে। যে কোনো পুরস্কারই কাজে উৎসাহ বাড়ায়। পুরস্কারের জন্য মনোনীত করায় রংপুর জেলা পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

এইচআর

Link copied!