Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে বিএনপির অনসন

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

অক্টোবর ১৪, ২০২৩, ০৪:২৯ পিএম


খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে বিএনপির অনসন

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পেরনের দাবীতে অনশন কর্মসূচী পালন করেছে জেলা ও মহানগর বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (১৪ অক্টোবর) কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ অনশন কর্মসূচি পালন করা হয়।

সকাল থেকেই জেলা ও মহানগর বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা মিছিল নিয়ে কর্মসূচীতে যোগদান করেন। এ সময় সকল নেতাকর্মীরা প্রখর রোদ উপেক্ষা করে কর্মসূচী পালন করেন।

অনশন কর্মসূচীতে জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীরা বলেন, দেশ মাতার শারীরিক অবস্থার কথা বিবেচনা করে তার উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো দরকার। কিন্তু ভোটার বিহীন শৈরাচারী সরকার বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর অনুমোদন দিচ্ছে না। শেখ হাসিনা বলেন বিদেশে যাওয়ার অনুমতি নিতে হলে তাকে জেল খেটে জামিন নিতে হবে। কিন্তু এদেশের মুক্তি কামী জনতা তার অবাঞ্ছিত কথা প্রত্যাক্ষান করেছে। তারা শেখ হাসিনার পতনের ঘন্টা বাজাতে রাজপথের আন্দোলনে নেমে এসেছে।

অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে গোলাম ফারুক খোকন, মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, বিএনপির কেন্দ্রীয় কমিটির নেতা সাদেক হোসেন, অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির, অ্যাডভোকেট আনোয়ার প্রধান, মহানগর বিএনপির নেতা গোলজার হোসেন খান, বিএনপি নেতা মনির হোসেন, যুবদল নেতা শাহীন আহমেদ, মনিরুল ইসলাম রবি, রুহুল আমিন সিকদার, সাগর প্রধান, আরিফ প্রধান, মিঠু, যুবদল নেতা শাহীন আহমেদ প্রমুখ।

এআর

Link copied!