Amar Sangbad
ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪,

ভৈরব পৌর বিএনপির পাঁচ নেতা গ্রেপ্তার

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

নভেম্বর ৫, ২০২৩, ০৪:১৭ পিএম


ভৈরব পৌর বিএনপির পাঁচ নেতা গ্রেপ্তার

কিশোরগঞ্জের ভৈরব পৌরসভা বিএনপির পাঁচ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (০৫ নভেম্বর) ভোররাতে ভৈরব থানা পুলিশ সিলেট শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, সিলেটের জিন্দাবাজার এলাকা থেকে ভৈরব পৌর বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র হাজী মো. শাহিনের এক আত্মিয়ের বাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় পৌর বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মো. মজিবুর রহমান, সহ সভাপতি জিল্লুর রহমান, উপজেলা যুবদলের আহ্বায়ক দেলোয়ার হোসেন সুজন ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপজেলা যুবদলেন সদস্য সচিব আল মামুনকে গ্রেপ্তার করে।

ভৈরব-কুলিয়ারচর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার দেলোয়ার হোসেন বলেন, সিলেটের একটি বাসা থেকে বিএনপির পাচঁ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব থানার এসআই আব্দুর রহমান তাদের গ্রেপ্তার করে।

এদিকে গতকাল শনিবার কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরীফুল আলমসহ পাঁচজনকে ভৈরবের একটি বাসা থেকে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আটক করে। এ ঘটনার প্রতিবাদে আজ রোববার ভৈরবে সকাল-সন্ধ্যা হরতাল আহ্বান করে বিএনপি।

গতকাল আটক অন্যান্যরা হলেন, ভৈরব উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো.নুরুজ্জামান, ভিপি মো. সাইফুল হক, বাড়ির মালিক মাজাহার ও শরীফুল আলমের গাড়ি চালক মো. রতন মিয়া।

এআরএস

Link copied!