Amar Sangbad
ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪,

জীবননগরের শাহাপুরে শান্তি সমাবেশে হাশেম রেজা

বিএনপি-জামায়াত জোট দুর্নীতি করে দেশকে ধ্বংস করেছিল

জিল্লুর রহমান মধু ও মো. আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

জিল্লুর রহমান মধু ও মো. আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

নভেম্বর ৬, ২০২৩, ০৮:৫০ পিএম


বিএনপি-জামায়াত জোট দুর্নীতি করে দেশকে ধ্বংস করেছিল

বিএনপি-জামায়াত জোটের দেশবিরোধী ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদে চুয়াডাঙ্গার জীবননগরের শাহাপুরে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৬ নভেম্বর) বিকালে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক উপকমিটির সদস্য, দৈনিক আমার সংবাদ ও দ্য ডেইলি পোস্টের সম্পাদক-প্রকাশক এবং চুয়াডাঙ্গা-২ আসনের জননন্দিত নেতা হাশেম রেজার উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে জননেতা হাশেম রেজা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বিএনপি-জামায়াত নৈরাজ্যের সৃষ্টি করেছে। তিনি জনগণের উদ্দেশে বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, দেশের মানুষের ভাগ্যোন্নয়ন হয়।

আর বিএনপি-জামায়াত জোট সরকার ক্ষমতায় এলে দেশ ধ্বংসের দ্বারপ্রান্তে পৌঁছে যায়। কারণ, বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন বোঝে না, জনগণের ভালো কিছু চায় না। তারা জ্বালাও-পোড়াও ছাড়া আর কিছুই বোঝে না। বিএনপি-জামায়াত জোট সরকার দুর্নীতি করে দেশটাকে ধ্বংস করে দিয়েছিল। তাই জনগণ আর তাদের ক্ষমতায় দেখতে চায় না। এজন্য দিশাহারা হয়ে আবারও তারা তাদের পুরোনো অপকৌশল নাশকতা-আগুনসন্ত্রাস কার্যক্রম শুরু করেছে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে দিন-রাত নিরলস কাজ করে যাচ্ছেন, ঠিক তখনই বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য বিএনপি-জামায়াত নানামুখী ষড়যন্ত্র করে চলেছে।

সোমবারের (৬ নভেম্বর) সভায় সভাপতিত্ব করেন আন্দলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য ও ২নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মাসুদ রানা। এ সময় উপস্থিত ছিলেন উথুলি ইউনিয়ন আ.লীগ ৯নং ওয়ার্ড সভাপতি সরফরাজ আলী, মদনা ইউনিয়ন আ.লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রেজাউল করীম, জীবননগর পৌর যুবলীগের সাবেক সহসভাপতি জসিমউদ্দীন মিন্টু, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও জিএস নাসির উদ্দিন বিশ্বাস, আন্দলবাড়িয়া ইউনিয়ন আ.লীগ নেতা আওলাদ আলী মাস্টার, সীমান্ত ইউনিয়ন আ.লীগ নেতা জাকির হোসেন, সিরাজ শেখ, আবু বকর, স্বপন খান, শরিফুল ইসলাম সরু, আবু হোসেন, জীবননগর উপজেলা যুবলীগ নেতা সাকিল আহমেদ, শাহাবুদ্দিন খান, পবন কুমার বিশ্বাস, জাহাঙ্গীর আলম, আলম বিশ্বাস, জাহিদুল ইসলাম, আশরাফুল আলম ডাবলু, মিনারুল হক মাস্টার, আজিমুদ্দীন, নাসির উদ্দিন, আরিফুল ইসলাম, শাহিন, শ্রমিক লীগ নেতা আ. রাজ্জাক, তরিকুল ইসলাম, আক্তার, কুড়ুলগাছি ইউপি সদস্য আশরাফুল হক মেম্বার, রবিউল ইসলাম রবি, দেলোয়ার হোসেন, মহাসিন আলী, তারিকুল ইসলাম, সোনারুল হক, জিন্নাত আলী, আলফাজ উদ্দিন মন্টু, সাগর, আতিয়ার রহমান, শরিফ উদ্দিন, কুরবান আলী, আ. সামাদ, তিতোদহ ইউনিয়ন ছাত্রলীগ নেতা আ. মান্নান, রনজু, আলামিন, রকি, সৌরভ, শুভ, সুজন, সজীব, মাসুম, রিমন, পিনু, হাসান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন জীবননগর উপজেলা যুবলীগ নেতা জেবা।

এআরএস

Link copied!