Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪,

সখীপুরে চেতনানাশক ওষুধ মিশিয়ে বাড়ির সর্বস্ব লুট

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

নভেম্বর ২৬, ২০২৩, ০৫:৩৪ পিএম


সখীপুরে চেতনানাশক ওষুধ মিশিয়ে বাড়ির সর্বস্ব লুট

টাঙ্গাইলের সখীপুরে বাড়িতে খাবারে চেতনানাশক মিশিয়ে পরিবারের সবাইকে অচেতন করে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শনিবার (২৫ নভেম্বর) রাতের  উপজেলার মহানন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান ভুক্তভোগী মানিক বর্মণ জানান, গতকাল সকালের খাবার খাওয়ার পর-পরই আমি আমার স্ত্রীসহ আমাদের পরিবারের ৫ জন অচেতন হয়ে পড়লে সবাইকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

রাতে আমাদের ঘরে কেউ না থাকার সুবাদে চোরচক্র ঘরের গ্রিলকেটে ঘরে ঢুকে নগদ এক লাখ ১০ হাজার টাকা, একটি ১০০সিসির ডিসকভার মোটরসাইকেল, মোবাইল ও স্বর্ণালংকারসহ অন্তত ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়েছে।

একই দিন প্রতিবেশী আজগর আলীর বাড়িতে খাবারে চেতনানাশক মিশালে ওই পরিবারের তিনজন অচেতন হয়ে হাসপাতালে ভর্তি হলেও কোন চুরির ঘটনা ঘটেনি। বর্তমানে দুই পরিবারের ৮ জন জন সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন জানান, গতকাল সকালে চেতনানাশক স্প্রে করার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সবাইকে সচেতন হওয়ার পাশাপাশি রাতে পাহাড়া দেওয়ার কথা বলে এসেছিলাম। কিন্তু তারা অসচেতন হওয়ায় এত বড় চুরির ঘটনা ঘটেছে। এটি সত্যি দু:খজনক।

এ ব্যাপারে জানতে চাইলে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিনুর রহমান জানান, চুরির ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এআরএস

Link copied!