Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

আড়াইহাজারে নৈশ প্রহরীর লাশ উদ্ধার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

জানুয়ারি ২৪, ২০২৪, ০৫:০৭ পিএম


আড়াইহাজারে নৈশ প্রহরীর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বুধবার সকালে ওবায়দুল হক(৬০) নামে এক নৈশ প্রহরীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ওবায়দুল হক গোপালদী পৌরসভার সদাসদি গ্রামের মৃত সাহাজ উদ্দিন ভূঁইয়ার ছেলে। ওবায়দুল হকের ছেলে আতাউর রহমান জানান, আমার বাবা দীর্ঘদিন যাবত উপজেলার গোপালদী পৌরসভার মেন্ডাতলা বাজারের নৈশ প্রহরীর হিসাবে নিয়োজিত ছিল।

প্রতিদিনের ন্যায় তিনি মঙ্গলবার রাত ১০টার দিকে ওই বাজারে পাহাড়া দিতে যান। সকালে বাড়িতে ফিরে না আসায় আমরা তাকে খুঁজতে যাই, খোঁজাখুঁজিরে এক পর্যায়ে ওই বাজারের হান্নানের পরিত্যক্ত একটি দোকানে বাবাকে মৃত অবস্থায় দেখতে পাই। তখন আমি ডাক চিৎকার শুরু করলে বাজারের লোকজন আগাইয়া আসে।

উপস্থিত লোকজন এই ঘটনাটি গোপালদী তদন্ত কেন্দ্র পুলিশকে জানালে ঘটনাস্থলে পুলিশ এসে বাবার লাশ উদ্ধার করে  করে। তিনি আরো  জানান আমার বাবার কোন শত্রু ছিল না তবে আমার বাবার সাথে কোমরে বাধা সবসময় একটি টাকার থলি থাকত,তিনি ঘরে কখনো টাকা রাখতেন না কাজকর্ম করে যা আয় রোজগার করতেন তিনি ওই থলির মাঝে রেখে কোমরে বেঁধে রাখতেন যখন আমার বাবাকে মৃত অবস্থায় দেখতে পাই ওই থলিটি তখন তার সাথে ছিল না।

প্রত্যক্ষ দর্শীরা জানান মৃত্যুর পর টাকার থলিটি যখন তার কাছে পাওয়া যায়নি ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তার টাকার থলিটি নিয়ে শ্বাসরুদ্ধ করে তাকে হত্যা করে যেতে পারে।

গোপালদী তদন্ত কেন্দ্রের এস আই সোহাগ জানান, বুধবার সকালে সংবাদ শোনার পরপরই আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি তবে লাশের গায়ে কোনরকম আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

আড়াইহাজার থানার ওসি আহসানুল্লাহ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে, রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ যানা যাবে।

এইচআর

Link copied!