Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

হাটহাজারীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, দেবর আটক

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৫:৩১ পিএম


হাটহাজারীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, দেবর আটক

চট্টগ্রামের হাটহাজারীতে মেহেরুন্নেসা (২১) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৮ ফেব্রুয়ারি) পৌরসদরের ৪নং ওয়ার্ডের আলীপুর এলাকার হাজী কবির আহমেদের বাড়ী থেকে মডেল থানার এসআই আলী আকবর তার সঙ্গীয় ফোর্স নিয়ে লাশটি উদ্ধার করে।

নিহত মেহেরুন্নেসা ওই বাড়ীর প্রবাসী মোহাম্মদ ওয়াহিদুল আলমের স্ত্রী। সে উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের লাল মিয়া মিস্ত্রি বাড়ীর আব্দুল কাদেরের মেয়ে। জানাযায়, চারমাস আগে প্রেমের সম্পর্ক থেকে তাদের বিয়ে হয়। স্বামী প্রবাসে রয়েছে।

এরমধ্যে ঘটনার দিন সকালে তার দেবরের স্ত্রী নাস্তা করতে ডাকলে কোনরকম সাড়াশব্দ না পেয়ে দরজার ফাঁক দিয়ে উঁকিঝুঁকি দিয়ে দেখে মেহেরুন্নেসা ঝুলে আছে। পরে খবর পেয়ে পুলিশ উপস্থিত হয়ে তার শয়নকক্ষ থেকে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় লাশটি উদ্ধার করে।

এবিষয় জানতে চাইলে মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেছে। 

এ ঘটনায় নিহতের দেবর সাইফুল ইসলামকে আটক করেছে। তার পরিবারের পক্ষথেকে মামলা প্রক্রিয়াধীন। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

এইচআর

Link copied!