Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৬:৫৮ পিএম


হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন

ফরিদপুরের ভাঙার ছোট খাঁরদিয়া গ্রামে আলমগীর মাতুব্বর হত্যা মামলার আসামিরা জামিনে বেরিয়ে এসে নিহতের স্বজনদের মারপিট ও মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন।

বুধবার সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন নিহতের পরিবার ও স্বজনেরা। এ সময় তারা হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার ও নিরাপত্তার দাবি করেন। পরে তারা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন।

নিহতের স্ত্রী বিলকিছ বেগম বলেন, আমি এখনো স্বামী হত্যার বিচার পাইনি। এরইমাঝে মামলার আসামিরা জামিনে বেরিয়ে নিহতের স্বজনদের কুপিয়ে জখম করেছে। এখন মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে।

তিনি বলেন, হামলার হুকুমদাতা অনেক টাকা পয়সার মালিক। তারা গ্রামে নানা কথাবার্তা ছড়িয়ে বেড়াচ্ছে। থানায় মামলা করলেও তাদের গ্রেপ্তার করা হচ্ছে না। এসব ঘটনার সুষ্ঠু তদন্ত ও উপযুক্ত বিচার দাবি করেন।

এদিকে সরেজমিনে ছোট খাঁরদিয়া গ্রামে গিয়ে জানা যায়, ছোট খাঁর দিয়া গ্রামের একসময় হতদরিদ্র কতিপয় ব্যক্তিকে অর্থ সাহায্যের মাধ্যমে মালয়েশিয়া নিয়ে যান। পরে তারা দেশে ফিরে কিছু জায়গাজমি কিনেন। ওই জমির সাথে তারা আরো কিছু জমি দখলের চেষ্টা চালান। এনিয়েই সেখানে এসব খুন জখমের ঘটনা ঘটছে এখন।

ইএইচ

Link copied!