community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪,

কাউনিয়ায় শাক বিক্রেতা হত্যা মামলায় প্রধান আসামী গ্রেফতার

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি:

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি:

এপ্রিল ২, ২০২৪, ১০:৩০ এএম


কাউনিয়ায় শাক বিক্রেতা হত্যা মামলায় প্রধান আসামী গ্রেফতার

রংপুরের কাউনিয়ায় শাক বিক্রেতা সোলায়মান হত্যা মামলায় প্রধান আসামী শহিদুল ইসলামকে (৩৮) গ্রেফতার করেছে হারাগাছ থানা পুলিশ।

০১ এপ্রিল রংপুর মেট্টোপলিটন ডিসি ও এডিসি ক্রাইমের সার্বিক তত্ত্বাবধায়নে হারাগাছ থানার ওসির নেতৃত্বে এসআই কামাল হোসেন, সিরাজুল ইসলাম, হাবিবুর ও কামনাশীষ অভিযান চালিয়ে সারাই কাচু আলুটারী এলাকা থেকে শহিদুল ইসলামকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত শহিদুল ইসলাম উপজেলার সারাই ইউনিয়নের কাচু আলুটারী গ্রামের আব্দুল গনির ছেলে। আর নিহত সোলায়মান মিয়া একই গ্রামের মৃত মালেকের ছেলে। রংপুর মেট্টোপলিটন হারাগাছ থানার ওসি হারিসুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মামলার বরাত দিয়ে ওসি হারিসুল ইসলাম জানান, সোলায়মান ও শহিদুল দুইজনেই সবজি বিক্রেতা। আর গ্রামে শাক সবজি বেচাবিক্রি নিয়ে সোলায়মান ও শহিদুলের মধ্যে মতবিরোধ দেখা দেয়। সোমবার সকালে সোলায়মান ভ্যান গাড়িতে শাক বিক্রির জন্য বের হয়। কাচু আলুটারী বিলকুলের পুকুর পাড় এলাকায় পৌঁছালে সোলায়মানের পথ রোধ করে আরেক শাক বিক্রেতা শহিদুল । আর শাক সবজি বেচাবিক্রি নিয়ে মতবিরোধকে কেন্দ্র করে সোলায়মানকে বেধরক মারপিট করে শহিদুল ও তার সহযোগী নজরুল ইসলাম নাজু। বেধড়ক মারপিটে ঘটনাস্থলে মৃত্যুর কোলে ঢলে পড়ে সোলায়মান। পরে স্বজনরা সোলায়মান মরদেহ বাড়িতে নিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেলের ফরেন্সি বিভাগে পাঠায়।

রংপুর মেট্টোপলিটন হারাগাছ থানার ওসি হারিসুল ইসলাম জানান, এ ঘটনায় নিহত সোলায়মানের ছেলে জামাল মিয়া বাদী হয়ে দুইজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে। হত্যা মামলার প্রধান আসামী শহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে অপরজনকে গ্রেফতারের চেষ্টা চলছে। 

গ্রেফতার শহিদুল ইসলামকে আজ মঙ্গলবার রংপুর আদালতে পাঠানো হবে।

বিআরইউ

Link copied!