Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

জাতীয় পদকপ্রাপ্ত কবি সাংবাদিক আকতারুল আলম বুলু’র ইন্তেকাল

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর প্রতিনিধি

এপ্রিল ১৬, ২০২৪, ০৫:৩৪ পিএম


জাতীয় পদকপ্রাপ্ত কবি সাংবাদিক আকতারুল আলম বুলু’র ইন্তেকাল

দিনাজপুরের বিশিষ্ট কবি, সাহিত্যিক, জাতীয় পদকপ্রাপ্ত কবি, সাবেক জনতা ব্যাংকের কর্মকর্তা, ঐতিহ্যবাহী সাহিত্য সংগঠন উত্তর তরঙ্গ’র প্রতিষ্ঠাতা, দিনাজপুর প্রেসক্লাবের সদস্য দৈনিক পল্লী বার্তা পত্রিকার সাংবাদিক আকতারুল আলম বুলু (মাহমুদ আকতার) ইন্তেকাল করেছেন।

মঙ্গলবার সকাল ৬টা ৪৮ মিনিটে জিয়া হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি দুই পুত্র ও স্ত্রীসহ ভাই-বোন, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ বহু গুণগ্রাহী রেখে যান।

একই দিন মরহুমের প্রথম জানাজা বাদ যোহর বালুয়াডাঙ্গা দোতালা মসজিদ এবং দ্বিতীয় জানাজা দুপুর ২:৩০ মিনিটে দিনাজপুর প্রেসক্লাব প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

এরপর মরহুমের দাফন কার্য তাদের পারিবারিক গোরস্তান সোনাপীরে সম্পন্ন করা হয়।

তার মৃত্যুতে দিনাজপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আবু তৈয়ব আলী দুলাল, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকশি বাচ্চু, সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, সম্মিলিত সাংস্কৃতিক জোট দিনাজপুরের সভাপতি সুলতান কামাল উদ্দীন বাচ্চু, সাধারণ সম্পাদক রহমতুল্লাহ রহমত, উত্তর তরঙ্গ সাহিত্য পরিষদের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক মাসুদ মুস্তাফিজ, সহ-সভাপতি কাশী কুমার দাস, কোশাধ্যক্ষ আব্দুর রাজ্জাক, নির্বাহী সদস্য নিরঞ্জন হীরা, কবি মাহাবুব আলী, পাতা সাহিত্যের সভাপতি ওয়াসেম আহম্মেদ শান্তসহ বিভিন্ন সংগঠনের সদস্যরা গভীর শ্রদ্ধা ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

ইএইচ

Link copied!