community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪,

কাপাসিয়ায় শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারকারীর বিচারের দাবীতে মানববন্ধন

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:

মে ১৯, ২০২৪, ১০:৫১ এএম


কাপাসিয়ায় শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারকারীর বিচারের দাবীতে মানববন্ধন

গাজীপুরের কাপাসিয়া উপজেলা সদরের ক্যামব্রিজ ল্যাবরেটরি স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি ও শিক্ষক মোঃ মিজানুর রহমানকে সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন করার ষড়যন্ত্র করছে একটি মহল।

তারই প্রতিবাদে আজ রোববার বিদ্যালয়ের সামনের সড়কে ষড়যন্ত্র, মিথ্যা অপপ্রচার ও অপবাদকারী মহিলার বিচারের দাবীতে মানববন্ধন করেছে বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসীরা।

এ সময় ঢাকা-কাপাসিয়া-রাণীগঞ্জ সড়কের পাশে প্রতিষ্ঠিত ক্যামব্রিজ ল্যাবরেটরি স্কুলের সামনে বিদ্যালয়ের বর্তমান ও সাবেক ছাত্র-ছাত্রী, অভিভাবক এবং এলাকাবাসী এই মানববন্ধনে অংশ নেয়।

কাপাসিয়া সদর ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য শাহিনা সুলতানা বলেন, আমি এই ইউনিয়নে দুই দফার ইউপি সদস্য নির্বাচিত হয়েছে। পাশাপাশি এই শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকতা করেছি। বর্তমানে আমি অভিভাবক সদস্য। এই দীর্ঘদিনে আমি মিজান মাস্টারের কোন খারাপ দিক আমার চোখে পড়েনি। আমি মনে করি এটা তার বিরুদ্ধে একটি গভীর ষড়যন্ত্র এবং তার প্রতিষ্ঠানটির সুনাম নষ্ট করার জন্য একটি মহল ষড়যন্ত্র করছে। সেই ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচন করে তাদের আইনের আওতায় এনে শাস্তির দাবি করছি।

কাপাসিয়া বাজার ব্যবসায়ী সমিতির প্রচার সম্পাদক মোঃ হারুনুর রশিদ বলেন, মিজান আমার এলাকার ছেলে তাকে সেই ছোটবেলা থেকেই দেখছি। প্রায় ২০ বছরের উপরে সে এই শিক্ষা প্রতিষ্ঠানটি অনেক পরিশ্রম করে তৈরি করেছে। তার এই শিক্ষা প্রতিষ্ঠানের সাফল্য দেখে ঈর্ষান্বিত হয়েছে একটি মহল ষড়যন্ত্র করছে। ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচন করে শাস্তির দাবি করছি‌।

এলাকাবাসী শফিকুল ইসলাম সবুজ বলেন, মিজানের সাথে আমার দীর্ঘদিনের পরিচয়ে সে ভালো মানুষ। তার এই শিক্ষা প্রতিষ্ঠানটির উপজেলা জুড়ে সাফল্য ও পরিচিতি রয়েছে। তাঁর এ প্রতিষ্ঠানটি ধ্বংস করতে এবং তাঁকে সামাজিকভাবে হেয় করতে কিছু লোক ষড়যন্ত্র করছে। সেই ষড়যন্ত্রকারীদের শাস্তির আওতায় আনার দাবি জানাই।

বিআরইউ

Link copied!