Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪,

মদন উপজেলা পরিষদ নির্বাচন: এগিয়ে বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান

মদন (নেত্রকোণা) প্রতিনিধি

মদন (নেত্রকোণা) প্রতিনিধি

মে ২৭, ২০২৪, ১২:৪৫ পিএম


মদন উপজেলা পরিষদ নির্বাচন: এগিয়ে বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান

নেত্রকোনার মদনে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ, ন্যায়বিচার, সুষম বণ্টন স্লোগানে নিরলস পরিশ্রম করে গণসংযোগ ও জনগণের সাথে দেখা ও নানা কর্মসূচির মাধ্যমে মাঠ চষে ভোটারদের মন জয় করে নিয়েছেন বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান (হাবিব মাস্টার) কাপ পিরিচ প্রতীক নিয়ে।

প্রচার-প্রচারণায় ও ভোটের হিসাবে এগিয়ে আছেন সাবেক উপজেলা চেয়ারম্যান সমাজসেবক, মানবতাবাদী, অন্যায়ের বিরুদ্ধে আপোসহীন, দুর্নীতি প্রতিরোধকারী ও শিক্ষানুরাগী বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান।

তিনি দিন-রাত বিরামহীন ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগ করে হাট-বাজার ও ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন। আগামীকাল বুধবার ৩য় ধাপে মদন উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

মদন উপজেলায় মোট ১৪ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেছেন। এর মধ্যে ৬ জন চেয়ারম্যান প্রার্থী, ৪ জন ভাইস চেয়ারম্যান প্রার্থী ও ৪ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী।

চেয়ারম্যান প্রার্থী হিসেবে লড়াই করছেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান (কাপ পিরিচ), উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল কদ্দুছ (আনারস), আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা মমতাজ হুসেন চৌধুরী (হেলিকপ্টার), উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন তালুকদার  (মোটরসাইকেল), উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মিজাজুল হক চৌধুরী (দোয়াত কলম), উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইফতেখারুল আলম খান চৌধুরী (ঘোড়া)।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাসনা চৌধুরী (প্রজাপতি), মোসা. তাজমহল আক্তার দোলেনা (কলসি), মোছা. রিনা তালুকদার (হাঁস), মো. ইতি আক্তার ইভা (ফুটবল)।

ভাইস চেয়ারম্যান পদে এম এ সোহাগ (মাইক), বীর মুক্তিযোদ্ধা ফিরোজ আহম্মেদ পাঠান (তালা), হাফেজ মো. নূরুজ্জামান (চশমা), শেখ বদরুল ইসলাম (টিয়া পাখি) প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার হামিদ ইকবাল জানান, মদন উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভায় মোট ৫১টি ভোট কেন্দ্র রয়েছে। এতে মোট ভোটার সংখ্যা ১ লাখ ৩১ হাজার ৭শ তিন জন। পুরুষ ভোটারের সংখ্যা ৬৭ হাজার ২৪০ জন, মহিলা ভোটারের সংখ্যা ৬৪ হাজার ৪৫৬ জন, তৃতীয় লিঙ্গের ৭ জন।

মদন উপজেলাকে স্মার্ট উপজেলা গড়ে তোলার লক্ষ্যে সৎ যোগ্য প্রার্থীকে জনগণ বেছে নিবেন এমন প্রত্যাশা করছেন বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান।

ইএইচ

Link copied!