Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪,

সভাপতি রাজিব সম্পাদক শুভ

প্রেসক্লাব রাঙ্গাবালী নতুন কমিটি ঘোষণা

রাঙ্গাবালী (পটুয়াখালী) সংবাদদাতা

রাঙ্গাবালী (পটুয়াখালী) সংবাদদাতা

জুন ১০, ২০২৪, ০৮:৩৩ পিএম


প্রেসক্লাব রাঙ্গাবালী নতুন কমিটি ঘোষণা

পটুয়াখালীর রাঙ্গাবালীতে ‍‍`প্রেসক্লাব রাঙ্গাবালী‍‍` ১৮ সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটি অনুমোদন করা হয়েছে। রোববার রাতে প্রেস ক্লাবের এক জরুরি সভায় সর্বসম্মতিক্রমে আগামী ১ বছরের জন্য নতুন এ কমিটি গঠন করা হয়। 

সভা শেষে এ কমিটি প্রকাশ করা হয়েছে। এতে দৈনিক মানবজমিনের প্রতিনিধি মাহমুদ হাসান রাজিব সভাপতি ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি শুভ সিকদারকে সাধারণ সম্পাদক করা হয়েছে ।

এ ছাড়াও কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি এনামুল ইসলাম রানা (মাইটিভি ও ভোরের ডাক), যুগ্ম-সাধারণ সম্পাদক মাহমুদ হাসান (নয়া দিগন্ত ও দ্য ডেইলি পোস্ট), দপ্তর সম্পাদক আ.খ.ম. রাকিব হোসাইন ( বিজয় টিভি ও আমার সংবাদ), কার্যনির্বাহী সদস্য দৈনিক বর্তমানের রাকিবুল হাসান (বাবু তালুকদার), মুক্ত খবরের জিসান উদ্দিন রাব্বি এবং সাধারণ সদস্য হিসেবে রয়েছে, মো. প্রিন্স মাহমুদ (রাজধানী টিভি), মিহির সাওয়ার সুহাদ (ঢাকা ক্যাম্পাস), ফজলুর রহমান (বরিশাল বার্তা), প্রকৌশলী মাইনুল ইসলাম (কলমের কণ্ঠ), মো. মামুন (বাংলারখবর প্রতিদিন), মো. মাসুম (দেশ বুলেটিন), শাহরিয়া খান সাঈদ (এই বাংলা), ইয়াসিন আরাফাত জাবের (দেশ প্রতিদিন), মো.রিয়াজ (ভোরের প্রতিধ্বনি), হুমায়ুন আহম্মেদ(মাতৃজগত) ও মো. সাইমুন ইসলাম ( people‍‍`s news) প্রমুখ।

আরএস

Link copied!