Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

কুইন আইল্যান্ডের নতুন সভাপতি শামীম, সম্পাদক ইকরাম

ঢাকা কলেজ প্রতিবেদক

ঢাকা কলেজ প্রতিবেদক

মার্চ ৩১, ২০২৩, ০৪:০৪ পিএম


কুইন আইল্যান্ডের নতুন সভাপতি শামীম, সম্পাদক ইকরাম

ঢাকা কলেজস্থ ভোলা জেলা ছাত্রকল্যাণ পরিষদের (কুইন আইল্যান্ড) ৩১ সদস্য বিশিষ্ট নতুন আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন এস এম শামীম রেজা ও  ইকরাম হোসেন।

বৃহস্পতিবার (৩০ মার্চ) রাতে সংগঠনটির সদ্য সাবেক সভাপতি মো. মেহেদী হাসান ও উপদেষ্টা আবু নাঈম, মহিউদ্দিন মাহি, ওমর ফারুক, মো. মাকসুদল্লাহ, মিঠু, রকিবুল ইসলাম, তানভীর ও এমরান হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন এ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, উপদেষ্টাদের সিদ্ধান্ত মোতাবেক আগামী ৩১ ডিসেম্বর ২০২৩ মেয়াদের জন্য অনুমোদিত আংশিক কমিটি দেওয়া হয়েছে। সেইসঙ্গে আগামী ১০ কার্য দিবসের মধ্যে সভাপতি এবং সম্পাদককে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশনা দেওয়া হলো।

কমিটির সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন হাসনাইন আহমেদ শাহেদ, নাইমুল হাসান জোবায়ের, মো. শামীম, মো. মনির হোসেন, হেমায়েত উদ্দিন হিমু, মাহাদী হাসান, রায়হান ওয়ায়োজ জয়, মিরাজ ভূইয়া ও আবু রায়হান।

এ ছাড়া যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে পদ পেয়েছেন ইয়ামিন হাসান রন, তাহসিন হাসান রাশেদ, ফুয়াদ হাসান, মাকসুদুর রহমান মাসুদ, ইউসুফ আহমেদ, মাহফুজ, আহমেদ মুসা, মাহাদী হাসান, দিদার আহমেদ ও নুর আমিন।

সাংগঠনিক সম্পাদক পদে নাইমুল হাসান, মাহমুদুল হাসান তানভীর, জাহিদ হাসান উৎসব, মো. তানভীর ও সাব্বির রয়েছেন।

এ ছাড়া কমিটির দপ্তর সম্পাদক এখলাছ উদ্দিন, প্রচার সম্পাদক সাখাওয়াত আল হোসাইন, অর্থ সম্পাদক মো. মাসুম বিল্লাহ, ক্রীয়া সম্পাদক সজিব শাহরিয়ার ও ধর্ম বিষয়ক সম্পাদক পদে সাখাওয়াত হোসেন রয়েছেন। কমিটির সবাই ঢাকা কলেজের শিক্ষার্থী ও দ্বীপজেলা ভোলার সন্তান।

প্রতিষ্ঠালগ্ন থেকে সংগঠনটির নেতৃবৃন্দ অত্যন্ত আন্তরিকতার সাথে রক্তদান কর্মসূচি, বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার সময় হেল্প ডেস্ক কার্যক্রম, শিক্ষার্থীদের সামগ্রিক কল্যাণে সর্বাত্মক সহযোগিতাসহ সমসাময়িক বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহন করে থাকে বলে জানান নবনির্বাচিত সভাপতি শামীম ও সাধারণ সম্পাদক ইকরাম।

তারাও সেই ধারাবাহিকতা বজায় রেখে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র “স্মার্ট বাংলাদেশ” গঠনের অন্যতম পূর্বশর্ত “স্মার্ট ছাত্র সমাজ” প্রতিষ্ঠায় নিজেদের আত্মনিয়োগ করবেন বলে এ জানান।

আরএস

Link copied!