Amar Sangbad
ঢাকা শনিবার, ১৩ আগস্ট, ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯

দায়িত্ব পালন করছেন নিপুণ, অবৈধ বললেন জায়েদ খান

বিনোদন ডেস্ক

আগস্ট ৫, ২০২২, ১২:৪১ পিএম


দায়িত্ব পালন করছেন নিপুণ, অবৈধ বললেন জায়েদ খান

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে আবারও ঝামেলা শুরু হয়েছে। আদালত পদটির ওপর স্থিতাবস্থা জারি করেছেন। কিন্তু এর মধ্যেই সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন চিত্রনায়িকা নিপুণ। বিষয়টিকে অবৈধ বলে দাবি করছেন অনেকে।

সম্প্রতি শিল্পী সমিতির মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সেখানে নতুন কয়েকজন শিল্পীকে পরিচয়পত্র
বিতরণ করা হয়। এসব পরিচয়পত্রে সভাপতি হিসেবে ইলিয়াস কাঞ্চনের নাম ও স্বাক্ষর রয়েছে।

 তার পাশেই সাধারণ সম্পাদক হিসেবে নিপুণ আক্তারের নাম ও স্বাক্ষর থাকায় প্রশ্ন উঠেছে। কারণ, সাধারণ সম্পাদক পদটি এখনো কোর্টের রায়ে স্থিতিশীল রয়েছে।

এ বিষয়ে নিপুণের কোনো ব্যাখ্যা কিংবা বক্তব্য পাওয়া যায়নি। তবে সরব হয়েছেন জায়েদ খান। যিনি সাধারণ সম্পাদক পদে নিপুণের প্রতিদ্বন্দ্বী। তিনি এই ঘটনায় হতাশ হয়েছেন।

জায়েদ খান বলেন, ‘অবৈধভাবে নিপুণ আবার কার্যক্রম শুরু করেছেন। তিনি মিটিংয়ে অংশ নিচ্ছেন। কিন্তু আমাদের মামলার এখনো কোনো সুরাহা হয়নি। যা ইচ্ছা তা–ই করতে পারেন না নিপুণ। আইন মানা একজন শিল্পীর নৈতিক দায়িত্ব।

উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছিল চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। প্রাথমিক ফলাফলে বিজয়ী হন জায়েদ খান। এরপর নিপুণ আপিল করেন। আপিলেও জয় পান জায়েদ।

পরবর্তীতে জায়েদ খানের বিরুদ্ধে কারচুপির অভিযোগ তোলেন নিপুণ। ধীরে ধীরে বিষয়টি নিয়ে জটিলতা বাড়তে থাকে এবং আদালত পর্যন্ত গড়ায়। পদটি নিয়ে এখন অব্দি আদালতের কোনো চূড়ান্ত রায় আসেনি।


আমারসংবাদ/টিএইচ