Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

মুম্বাই গিয়ে শাহরুখের ভিলেনের সাথেই জায়েদের সেলফি!

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

ফেব্রুয়ারি ২৬, ২০২৩, ০৯:৪০ পিএম


মুম্বাই গিয়ে শাহরুখের ভিলেনের সাথেই জায়েদের সেলফি!

সম্প্রতি দেশে শাহরুখ খানের ‍‍`পাঠান‍‍` ঠেকাতে নানান কথা বলতে দেখা গেছে চিত্রনায়ক জায়েদ খানকে। বিদেশি ছবি ঠেকাতেও বেশ অনড় এই নায়ক। শুধু তাই নয় তিনি চেয়েছিলেন এদেশে শাহরুখ খানের ছবি মুক্তি পেলে মুম্বাইয়ে তার ছবিরও মুক্তির দিতে হবে দাবি তোলেন। কিন্তু এখন দেখা মিললো তার ভিন্নচিত্র! জায়েদ খান মুম্বাই গিয়ে শাহরুখের ভিলেনের সাথেই তুললেন সেলফি! সেটি সোশ্যাল মিডিয়ায় ছাড়তে দেখা গেছে তাকে।

নব্বইয়ের দশকের শেষভাগে উপমহাদেশে মুক্তি পায় শাহরুখের ‘বাদশাহ’ সিনেমাটি। সেই সিনেমার অন্যতম একটি চরিত্র ‘মতি’। মূলত মতি একজন কিডন্যাপার। শুধু তা-ই নয়, মতি শাহরুখ খান অর্থাৎ সিনেমার বাদশাহকে মেরে ফেলার মিশনে নামে। এই অভিনেতার নাম সারাট সাক্সেনা।

সম্প্রতি জায়েদ খানের সেলফিতে বলিউডের এই বহুমুখী প্রতিভাধর অভিনেতাকে দেখা গেল। এ বিষয়ে জায়েদ খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানালেন, মুম্বাইয়ের এক তারকা বন্ধুর বাসায় আমন্ত্রণের গিয়ে সারাট সাক্সেনার সঙ্গে দেখা হয়।

জায়েদ খান মুম্বাই থেকে জানান, ‘মুম্বাইয়ে আমার বলিউডের তারকা সেলিব্রেটি বন্ধু রয়েছে। গতকাল তার বাসায় দাওয়াতে গিয়েছিলাম। সেখানেই সারাট সাক্সেনার সঙ্গে দেখা হয়। সিনেমা নিয়ে আলাপ হয়েছে।’

সম্প্রতি জায়েদ খান ভারতের মুম্বাইয়ে গিয়েছেন। ফেসবুকে দেখা যায়, মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় তিনি ঘুরে বেড়াচ্ছেন। কেন গিয়েছেন সে কথা বলতে চাননি ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত এই অভিনেতা।

‘বাদশাহ’ সিনেমায় সারাট সাক্সেনার পর্দায় দীর্ঘ সময়ের উপস্থিতি দর্শকের মনে দাগ কেটেছে। যার ফলে তিনি বলিউডে বেশ জনপ্রিয় মুখ। সারাট সাক্সেনা ‘রেস থ্রি’, ‘দাবাং থ্রি’, ‘থাগস অফ হিন্দুস্তান’, ‘বজরাঙ্গি ভাইজান’-এর মতো আলোচিত সিনেমায় অভিনয় করেছেন।

Link copied!