Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

ট্রাব স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড পেলেন পুষ্পিতা

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৩:৪৬ পিএম


ট্রাব স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড পেলেন পুষ্পিতা

তরুণ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী, চ্যানেল আই ক্ষুদে গানরাজের চ্যাম্পিয়ন এবং চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড বিজয়ী পুষ্পিতা পেয়েছেন ট্রাব স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড-২০২৪।

সম্প্রতি ঢাকার হোটেল ইন্টারকন্টিনেন্টাল ক্রিস্টাল বলরুমে অনুষ্ঠিত টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ- ট্রাব এবং স্মার্ট বাংলাদেশ বিজনেস অ্যাসোসিয়েশন কর্তৃক আয়োজিত ট্রাব স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড-২০২৪ অনুষ্ঠানে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

অনুষ্ঠানে আজীবন সম্মাননা প্রদান করা হয় দেশবরেণ্য রবীন্দ্র সংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যাকে। সংগীতে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ অ্যাওয়ার্ড প্রদান করা হয় জনপ্রিয় কণ্ঠশিল্পী নুজহাত সাবিহা পুষ্পিতাকে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি এবং উদ্বোধক ছিলেন সাবেক নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান এমপি।

বিশেষ অতিথি ছিলেন- মহিউদ্দিন মহারাজ এমপি, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক ড. মো. জাহাঙ্গীর আলম প্রমুখ।

স্বাগত বক্তব্য দেন ট্রাবের সভাপতি সালাম মাহমুদ। সভাপতিত্ব করেন ট্রাবের প্রধান উপদেষ্টা রেদুয়ান খন্দকার।

উল্লেখ্য, সংগীতশিল্পী পুষ্পিতার ‘পিরিত ভীষণ জ্বালা’ এবং ‘বৃষ্টির রেলগাড়ি’ গান দুটি ইতোমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। বর্তমানে তিনি বিভিন্ন মৌলিক গান,টিভি প্রোগ্রাম এবং স্টেইজ-শো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেল : Nuzhat Sabiha Pushpita থেকে খুব শীঘ্রই তার বেশকিছু মৌলিক গান প্রকাশিত হতে যাচ্ছে। তিনি সকলের নিকট দোয়াপ্রার্থী।

ইএইচ

Link copied!