টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২ জনের মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২১, ২০২২, ০২:২৭ পিএম
টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২ জনের মৃত্যু

টাঙ্গাইলের কালিহাতীতে পৃথকস্থানে ট্রেনে কাটা পড়ে এক নারীসহ ২জনের মৃত্যু  হয়েছে।

রোববার (২১ আগস্ট) সকালে উপজেলার সল্লা ইউনিয়নের আনালিয়াবাড়ি গ্রামে ও গোহালিয়াবাড়ী ইউনিয়নের সরাতৈল গ্রামে এ পৃথক দুর্ঘটনা  ঘটে। তবে কোন ট্রেনে কাটা পড়ে তারা নিহত হয়েছেন তা জানা যায়নি।

আনালিয়াবাড়ি এলাকায় মারা যাওয়া ব্যক্তি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দেওড়া গ্রামের মৃত শাহজামালের ছেলে মো.মামুন মিয়া (৪০)। অপরদিকে সরাতৈল গ্রামে মারা যাওয়া নারীর পরিচয় জানা যায়নি।

নিহত মামুনের স্বজন ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি ট্রাক প্লাষ্টিকের দরজা নিয়ে রংপুর যাচ্ছিলো। ট্রাকটি ভোরে আনালিয়াবাড়ি গ্রামে পৌঁছালে অপরদিক থেকে আসা ট্রাকের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় মালামালগুলো মহাসড়কে ছড়িয়ে ছিটিয়ে পড়ে যায়। পরে ট্রেন লাইনে বসে মালামাল পাহারা দিচ্ছিলেন মামুন। এসময় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি ট্রেন মামুনকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে ভোর সরাতৈল এলাকায় ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু হয়। ওই নারীর নাম পরিচয় ও কোন ট্রেনে কাটা পড়েছে তা জানা যায়নি।

এ বিষয়ে ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই সাকলাইন জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। একজনের পরিচয় পাওয়া গেলেও নিহত নারীর পরিচয় পাওয়া যায়নি। পরিচয় পাওয়া নিহত ওই ব্যক্তির মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনের কাছে হস্তান্তর করা হবে।

কেএস