বরিশালে বিদেশী পিস্তল ও গুলিসহ যুবক আটক

বরিশাল ব্যুরো প্রকাশিত: মার্চ ৪, ২০২৩, ০৪:০৩ পিএম
বরিশালে বিদেশী পিস্তল ও গুলিসহ যুবক আটক

বরিশালের হিজলায় বিদেশি পিস্তল, ম্যাগজিন, ৭ রাউন্ড গুলি ও গিয়ার চাকুসহ এক যুবককে আটক করে পুলিশ।

শুক্রবার (৩ মার্চ) গভীর রাতে ওই অস্ত্র দিয়ে স্ত্রীকে ভয় দেখানোর সময় তাকে আটক করা হয়। আটক কামাল হোসেন (৩২) উপজেলার চর মেমানিয়া গ্রামের মৃত জলিল সরদারের ছেলে। টঙ্গীর এরশাদনগর এলাকায় থাকতো সে।

উপজেলার মেমানিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. নাসিরউদ্দিন জানান, ইউপির বাদুরী গ্রামের শ্বশুর বাড়িতে বেড়াতে এসেছিলো কামাল। স্ত্রী পরকিয়া প্রেমে জড়িত রয়েছে সন্দেহ করে ঝগড়া করে কামাল। রাত একটার দিকে সে প্রথমে চাইনিজ গিয়ার চাকু বের করে আত্মহত্যার হুমকি দেয়। পরে বিদেশি পিস্তল বের করে। তখন কামালের শ্বশুর আমাকে বিষয়টি জানায়। আমি গ্রাম পুলিশ পাঠিয়ে কামলকে আটকে রাখি। সকালে ওসিকে জানালে পুলিশ পাঠানো হয়। তারা কামালকে গ্রেপ্তার করেছে। উদ্ধার করেছে পিস্তল, গুলি ও চাকু।

চেয়ারম্যান আরো জানান, কামাল টঙ্গী এলাকায় ইলেক্ট্রিশিয়ান। স্ত্রীকে নিয়ে সেখানে থাকতো। তাদের মধ্যে দাম্পত্য কলহ হওয়ায় বাড়িতে অস্ত্র নিয়ে এসেছে। ওই অস্ত্র সে কুড়িয়ে পেয়েছে বলে জানিয়েছেন। খুব ভালো ছেলে হিসেবেও গ্রামে সুনাম রয়েছে কামালের।

হিজলা থানা পুলিশের ওসি ইউনুস মিয়া বলেন, বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, সাত রাউন্ড গুলি ও গিয়ার চাকু উদ্ধারের ঘটনায় এসআই ইদ্রিস আলী বাদী হয়ে মামলা করেছেন। অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলায় একমাত্র কামালকে আসামি করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।