চকরিয়ায় র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী আটক

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৩, ০২:০৭ পিএম
চকরিয়ায় র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী আটক

কক্সবাজার জেলার চকরিয়ায় ১৭৫ গ্রাম ক্রিস্টাল মেথ/আইস ও ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আবদুল্লাহ আল নোমান (২৬) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫।

রোববার (২ এপ্রিল) চকরিয়া পৌরসভা ২নং ওয়ার্ডস্থ হোটেল কাসপা নামক আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। 

আটককৃত নোমান কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার জয় মঙ্গলপুর (কলের বাড়ী) ২নং ওয়ার্ডে কাশিনগর ইউনিয়ন নতুন বাজার এলাকার রুস্তম আলীর ছেলে।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কক্সবাজার জেলার চকরিয়া পৌরশহরে ২নং ওয়ার্ডস্থ আবাসিক হোটেল কাসপা থেকে এক ব্যক্তি মাদক দ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

গোয়েন্দা তথ্যের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আবদুল্লাহ আল নোমান কে আটক করে। নোমানের দেহ তল্লাশী করে ১৭৫ গ্রাম ক্রিস্টাল মেথ/আইস ও এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, আবদুল্লাহ আল নোমান দীর্ঘদিন যাবৎ টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে ক্রিস্টাল মেথ আইস ও ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে টেকনাফ-কক্সবাজারসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। আটক আসামীকে চকরিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দ্রন কুমার চক্রবর্তী জানান, আটক নোমানের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

এমএইচআর