ঝালকাঠি পৌর সড়কে কচুগাছ লাগিয়ে অভিনব প্রতিবাদ

ঝালকাঠি প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১২, ২০২৩, ০৪:০৩ পিএম
ঝালকাঠি পৌর সড়কে কচুগাছ লাগিয়ে অভিনব প্রতিবাদ

ঝালকাঠি পৌর শহরের একটি সড়কে কচুগাছ লাগিয়ে অভিনব প্রতিবাদ করেছে স্থানীয়রা। বুধবার বেলা ১১ টায় শহরের টাউন মসজিদের সামনের সড়কে মানববন্ধন ও কচুগাছ লাগিয়ে অভিনব এ প্রতিবাদ জানান স্থানীয়রা।

ঝালকাঠি শহরের বান্ধাঘাট থেকে কাঠপট্টি ট্রলার ঘাট পর্যন্ত সড়কটি কয়েক বছর যাবৎ খানাখন্দে ভরা এবং সড়কের বেহাল দশার কারনে এলাকাবাসি পৌরসভার প্রতি ক্ষুব্দ হয়ে এ প্রতিবাদ জানান।

স্থানিয় শহিদুল ইসলাম বলেন, বান্ধাঘাট থেকে কাঠপট্টি ট্রলার ঘাট পর্যন্ত এই সড়কটি কয়েক বছর যাবৎ চলাচলের অনুপযোগী। সামান্য বৃষ্টি হলেই হাটু সমান পানি জমে। স্কুল-কলেজের অনেক শিক্ষার্থী এই সড়ক দিয়ে যাতায়াতের সময় পরে গিয়ে আহত হয় এবং তাদের পোশাক নোংরা হয়ে যায়। এই সড়ক দিয়ে কোন রুগিকে হাসপাতালে নিতেও অনেক সমস্যায় পড়তে হয়।

স্থানিয় সৈকত হোসেন বলেন, ঝালকাঠি প্রথম শ্রেণির পৌরসভা হওয়া সত্বেও ঝালকাঠি তেমন কোন উন্নয়ন হয় নি। বান্ধাঘাট থেকে কাঠপট্টি ট্রলার ঘাট পর্যন্ত এই সড়ক দিয়ে দৈনিক হাজার হাজার মানুষের চলাচল করলেও সড়কের এই বেহাল দশায় পৌর কর্তৃপক্ষ কোনো পদক্ষেপ নিচ্ছেন না। তাই আমরা আজকে এই সড়কে কচুগাছ লাগিয়ে আমরা এর প্রতিবাদ এবং সড়কটি দ্রুত সংস্কারের দাবি জানাচ্ছি।

এ বিষয় পৌর কাউন্সিলর হুমায়ন কবির সাগর জানান, সড়কটি সংস্কারের ব্যাপারে আমরা পরবর্তি মিটিংএ আলোচনা করে দ্রুত সংস্কারের পদক্ষেপ নিবো।

এইচআর