জগন্নাথপুরে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৩, ০৩:১৩ পিএম
জগন্নাথপুরে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

সুনামগঞ্জ জগন্নাথপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণ মামলার পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত আসামি জয়নুল ইসলাম(৪০) জগন্নাথপুর উপজেলার শ্রীরামসি গ্রামের মৃত আরির মিয়া পুত্র।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর)  দিবাগত গভীর রাতে সিলেটের দক্ষিণ সুরমার গোয়ালগাঁও এলাকায় আসামির বোনের বাড়ি থেকে স্থানীয় থানা পুলিশের সহযোগিতায় তাকে গ্রেপ্তার করা হয়।

জগন্নাথপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার মিরপুর ইউনিয়নের শ্রীরামসি চাঁদবোয়ালি গ্রামের চতুর্থ শ্রেণির পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে জয়নুল মিয়া (৪০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে জগন্নাথপুর থানায় ধর্ষণ মামলা দায়ের হয়। এরপর থেকে অভিযুক্ত জয়নুল ইসলাম পলাতক ছিল।

মঙ্গলবার জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানের নির্দেশনায় এসআই মিজানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে আসামি জয়নুলকে তার বোনের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার এসআই মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ধর্ষণ মামলার আসামি জয়নুল ইসলামকে সিলেটের দক্ষিণ সুরমা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। বুধবার (১৩ সেপ্টেম্বর) আসামিকে আদালতের মাধ্যমে সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়।

প্রসঙ্গত, গত ৩০ মে ৪র্থ শ্রেণির এক মাদ্রাসা ছাত্রী (১০) নানার বাড়ি থেকে শুটকি নিয়ে বাড়ি ফেরার পথে ধর্ষণের শিকার হয়। পরে ৩ জুন ওই মাদ্রাসা ছাত্রীর মা বাদী হয়ে উপজেলার মিরপুর ইউনিয়নের শ্রীরামসি চাঁদবোয়ালি গ্রামের জয়নুল মিয়া (৪০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে জগন্নাথপুর থানায় ধর্ষণ মামলা করেন। এ ঘটনায় গত ১০ সেপ্টেম্বর  রোববার অভিযুক্ত ধর্ষককে দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে জগন্নাথপুর পৌর পয়েন্টে উপজেলাবাসীর ব্যানারে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে দ্রুত তাকে গ্রেপ্তারের দাবি জানিয়ে অপরাধীর ফাঁসি দাবি করা হয়।
এআরএস