নেত্রকোণার দুর্গাপুরে ভাইয়ের হাতে ভাই খুন

নেত্রকোণা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২৪, ০৫:২৫ পিএম
নেত্রকোণার দুর্গাপুরে ভাইয়ের হাতে ভাই খুন

জমি সংক্রান্তের বিরোধের জেরে নেত্রকোণার দুর্গাপুরে শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকাল দশটায় ভাইয়ের হাতে ভাই মিলন মিয়া (৪৫) খুন হওয়ার ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জমি সংক্রান্তের বিরোধের জেরে দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের নগুয়া বাউরতলা গ্রামের মৃত আবু হানিফ কাজীর পুত্র মিলন মিয়াকে তারই মামাতো ভাই রাশিদ দেশীয় অস্ত্রের আঘাতে হত্যা করে।

ভিকটিম প্রতিদিনের ন্যায় জমিতে চাষ করার উদ্দেশ্যে সকালে বাড়ি থেকে বের হয়ে জমিতে কাজ শুরু করে। কিছুক্ষণ পর তার মামাতো ভাই জমিতে এসে চাষ না করা ও জমি থেকে চলে যাওয়ার কথা বললে, তাদের মাঝে বাকবিতণ্ডা শুরু হয়।

এক পর্যায়ে মামাতো ভাই রাশিদের কাছে থাকা দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করলে ভিকটিম মিলন মিয়া মাটিতে লুটিয়ে পড়ে। তার আর্ত-ডাক চিৎকারে স্বজনরা কাছে এলে ঘাতক রাশিদ পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে দুর্গাপুর থানার (ওসি তদন্ত) মোহাম্মদ নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কাকৈরগড়া ইউনিয়নের নগুয়া বাউরতলা গ্রামের মৃত আবু হানিফ কাজীর পুত্র মিলন মিয়াকে তারই মামাতো ভাই রাশিদ দেশীয় অস্ত্রের আঘাতে হত্যা করে। পুলিশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আসামি ধরতে অভিযান চলছে, মামলা প্রক্রিয়াধীন।

এইচআর