জানাজা শেষে ফেরার পথে জামাই-শ্বাশুড়িসহ নিহত ৩

নকলা (শেরপুর) প্রতিনিধি প্রকাশিত: মে ৮, ২০২৪, ০১:৫৭ পিএম
জানাজা শেষে ফেরার পথে জামাই-শ্বাশুড়িসহ নিহত ৩

শেরপুরের নকলায় মালবাহী ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ নারী সহ ৩ জন নিহত ও ১ নারী সহ ৩ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার রাত আনুমানিক নয়টার গড়েরগাঁও এলাকায় ঢাকা-শেরপুর পাইস্কা বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।

এতে নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়নের জবেদা বেগম (৭৫) ও ঝিনাইগাতি উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের তিনানী বনুকড়া এলাকার বাসিন্দা রাজা মিয়া (৫৫) ঘটনাস্থলেই মারা যান। এর মধ্যে জবেদা বেগম ও রাজা মিয়া সম্পর্কে শাশুড়ি ও মেয়ের জামাই।  

নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়নের আবেদা খাতুন (৫০) নামে এক নারীকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান।

এ ঘটনায় অটোরিকশা চালক ও দুই যাত্রী আহত হয়েছেন। আহতরা হলেন ঝিনাইগাতি উপজেলার মালিঝিকান্দা এলাকার সুলতানা বেগম (৩০), নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়নের পোড়াগাও এলাকার আরাফাত (৬) ও অটোরিকশা অজ্ঞাত চালক।

পুলিশ ও স্থানীয়দের ভাষ্য মতে, ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলায় আত্মীয়ের জানাজা শেষে অটোরিকশায় করে বাড়ি ফেরার পথে মালবাহী ট্রাকের সাথে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয় এতে অটোরিকশা দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলে দুইজন মারা যায়। চালক ও দুইজন যাত্রী গুরুতর আহত হন।

 আহত ৩ জনকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদেরকে দ্রুত মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে এক নারী মারা যান। বাকি দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়। পরে আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে নকলা থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। ট্রাকটি আটক এবং চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিআরইউ