Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

উপজেলা নির্বাচন : ১ম ধাপ

কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী আওলাদ হোসেন

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

মে ৯, ২০২৪, ০১:১৪ পিএম


কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী আওলাদ হোসেন

কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন মটরসাইকেল প্রতীকের প্রার্থী মহান মুক্তিযুদ্ধে শহীদ ইয়াকুব আলীর সন্তান সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আওলাদ হোসেন।তিনি পেয়েছেন ৪৪ হাজার ৯৪২ ভোট।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মামুন আল মাসুদ খান কাচ পিরিচ প্রতীকে পেয়েছেন ৪২ হাজার ১৫৪ ভোট।

বুধবার রাত সাড়ে ১১ টায় উপজেলা উপজেলা পরিষদ হলরুমে আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু রাসেল।

ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন রিফাত উদ্দিন আহমেদ বচ্চন।তিনি উড়োজাহাজ প্রতীকে পেয়েছেন ২৫ হাজার ৫৭২ ভোট।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোখলেছুর রহমান মিতুল চশমা প্রতীকে পেয়েছেন ২১ হাজার ১৯৯ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে পুনরায় নির্বাচিত হয়েছেন মাসুমা আক্তার।তিনি হাস মার্কায় পেয়েছেন ৫৪ হাজার ৫৫ ভোট।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তাছলিমা সুইটি ফুটবল প্রতীকে পেয়েছেন ৩২ হাজার ৫৭৪ ভোট।

সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের তথ্য অনুযায়ী,সদর উপজেলায় মোট ভোটার সংখ্যা সদর উপজেলার মোট ভোটার ৩ লক্ষ ৫৫ হাজার ৮১৮ জন।এর মধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ৭৯ হাজার ৬৩২ জন।মহিলা ভোটার ১ লক্ষ ৭৬ হাজার ১৮৩ জন। তৃতীয় লিঙ্গের ভোটার ছিল ৩ জন।সদর উপজেলার মোট ভোট কেন্দ্র ১২৭ টি।

জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মোরশেদ আলম বলেন,কিশোরগঞ্জ সদর,হোসেনপুর ও পাকুন্দিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ সুষ্ঠু ও সুন্দর ভাবে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। এছাড়াও ভোটারের উপস্থিতি ছিল সন্তোষজনক।

নবনির্বাচিত সদর উপজেলা চেয়ারম্যান আওলাদ হোসেন এক প্রতিক্রিয়ায় বলেন, ‍‍`আমার এই বিজয় সদর উপজেলাবাসীর বিজয়।আমি সকল ভোটারের কাছে কৃতজ্ঞ। আগামী দিনে এই উপজেলার উন্নয়নে এবং এই উপজেলার সম্মানিত নাগরিকদের কল্যাণে কাজ করে যাব।‍‍`

আরএস
 

Link copied!