Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪,

বিশ্বকাপ উপলক্ষ্যে সনি-স্মার্ট থেকে টিভি কিনলেই পুরস্কার

মো. মাসুম বিল্লাহ

সেপ্টেম্বর ২৭, ২০২৩, ০৬:৩২ পিএম


বিশ্বকাপ উপলক্ষ্যে সনি-স্মার্ট থেকে টিভি কিনলেই পুরস্কার

আসন্ন আইসিসি ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট টিমকে জয়ের জন্য উৎসাহিত করা এবং টেলিভশন ক্রেতাদের আনন্দ দ্বিগুণ করতে দেশব্যাপী এক অভিনব ক্যাম্পেইন শুরুর ঘোষণা দিয়েছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড (সনি-স্মার্ট)। 

বাংলাদেশে জাপানের সনি’র ইলেকট্রনিকস ও অন্যান্য পরিষেবা বাজারজাত করতে অফিসিয়াল ডিস্ট্রিবিউটর হিসেবে চুক্তিবদ্ধ প্রতিষ্ঠানটি রোববার (২৪ সেপ্টেম্বের) বিকেলে রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই ঘোষণা দেয়।

এসময় জানানো হয়, দর্শক-চাহিদার সঙ্গে মানানসই ভরপুর ফিচারের “সনি ব্রাভিয়া ‘জে’, ‘কে’ এবং ‘এল’ সিরিজ”-এর টেলিভিশন মিলছে সনি-স্মার্টের শোরুমে। এছাড়াও রয়েছে স্মার্ট ব্র্যান্ডের গুগল অ্যান্ড্রয়েড টেলিভিশন। বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষ্যে এসব টেলিভিশন বিক্রিতে স্পেশাল প্রাইস, স্পেশাল বেনেফিটস, আর ডাবল গিফটের নিশ্চয়তা দিচ্ছে সনি-স্মার্ট।

সংবাদ সম্মেলনে “আমরা করবো জয়”ক্যাম্পেইন শুরুর ঘোষণা দিয়ে সনি-স্মার্টের পরিচালক মো. তানভীর হোসেন জানান, “গত ২৬ জুলাই থেকে ছোট কিংবা বড়, সনি-স্মার্টের শোরুম থেকে সনি’র যেকোন টেলিভিশন কিনলেই পাঁচ তারকা হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় থাকা-খাওয়া-বিনোদনসহ পণ্যভেদে নানা ধরনের বিশেষ সুবিধা পাচ্ছেন ক্রেতারা। একইসঙ্গে এই অফারের আওতায় গ্রাহকদের কাছে থাকা যেকোন ব্র্যান্ডের পুরনো কিন্তু সচল ল্যাপটপ, সিআরটি টিভি, এলসিডি কিংবা এলইডি টিভি সনি-স্মার্টের অনুমোদিত বিক্রয়কেন্দ্রে জমা দিয়ে ব্রাভিয়া সনি’র নতুন টেলিভিশন কেনার ক্ষেত্রে ১৯ হাজার থেকে শুরু করে ২ লাখ ৩১ হাজার টাকা পর্যন্ত ট্রেড-ইন ভ্যালুও দিচ্ছি আমরা। সঙ্গে থাকছে নিশ্চিত উপহার। আসন্ন বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষ্যে ২০২৩ সালের সনি ব্রাভিয়া ‘এল’ সিরিজের ১০টি নতুন মডেলের টেলিভিশন যুক্ত হয়েছে আমাদের শোরুমে।”

তিনি আরও বলেন, “শুধু ব্যবসা করাই আমাদের মূল উদ্দেশ্য নয়। আমাদের দায়িত্ব, দেশের ক্রিকেটকে উৎসাহিত করা; একাজে আমদের ক্রেতাদেরও যুক্ত করা। এ কারণেই এবার আইসিসি ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসাহিত করে আমাদের ক্রেতারাও যাতে দ্বিগুণ আনন্দ পান, সে ব্যবস্থাও গ্রহণ করেছি আমরা। চলমান এক্সচেঞ্জ অফার, জেনুইন প্রাইস, স্পেশাল বেনেফিটসের পাশাপাশি সনি-স্মার্টের শোরুম থেকে সনি টিভি কিনলে তাৎক্ষণিক ছয় হাজার টাকা মূল্যের একটি স্মার্ট কারাওকে বিনামূল্যে জেতার সুযোগ পাবেন ক্রেতারা। তবে এজন্য তাঁদেরকে স্মার্ট কারাওকে ব্যবহার করে বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসাহিত করার জন্য ‘আমরা করবো জয়’ গানটি গেয়ে নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করতে হবে। আমাদের বিশ্বাস, এর মাধ্যমে ক্রেতাদের টিভি কেনার আনন্দ যেমন দ্বিগুণ হবে, বাংলাদেশ ক্রিকেট টিমও এগিয়ে যাওয়ার প্রেরণা পাবে, এবং এবারের বিশ্বকাপ আমরাই করবো জয়।”

সংবাদ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আরএমডিসি সনি সাউথ ইস্ট এশিয়া প্রেসিডেন্ট জেরেমি হেং চুন গুয়ান বলেন, “আপনারা জানেন, হোম ভিজ্যুয়াল এন্টারটেইনমেন্ট-এর জন্য সবার সেরা সনি। সনি টিভির উন্নত বৈশিষ্ট্যযুক্ত প্রযুক্তি আপনার মধ্যে অন্যরকম অনুভূতি নিয়ে আসবে। আমাদের সর্বশেষ ব্রাভিয়া এক্সআর প্রযুক্তিতে রয়েছে এমন কিছু ফিচার, যা আপনাদের দেবে নতুন অভিজ্ঞতা, প্রতিটি ছবি হবে ঝকঝকে ও জীবন্ত। আমি আশা করবো, আপনারা এবারের বিশ্বকাপ ক্রিকেট উপভোগ করবেন সনি ব্রাভিয়ার নতুন মডেলের টেলিভিশন দিয়ে।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ-এর চেয়ারম্যান মোহাম্মদ মাজহারুল ইসলাম বলেন, “বিগত ৭৭ বছর ধরে বিশ্বব্যাপী প্রযুক্তিগত উদ্ভাবন এবং বিনোদন বাজারের শীর্ষে রয়েছে সনি। আর দেশের বাজারে সনি’র অফিসিয়াল ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের রয়েছে তথ্য-প্রযুক্তি খাতে ২৫ বছর ধরে পণ্য সরবরাহে শ্রেষ্ঠত্বের স্বীকৃতি। সনি এবং স্মার্ট একসঙ্গে প্রায় দুই বছর ধরে দেশের ইলেকট্রনিকস পণ্যের গ্রাহকদের জন্য ব্যতিক্রমী এবং নতুনত্বে ভরপুর পণ্য ও সেবা সরবরাহ করে যাচ্ছে। আসন্ন বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষ্যেও এর ব্যতিক্রম নয়। আসুন প্রযুক্তিকে আলিঙ্গন করি, খেলার প্রতি আবেগে লিপ্ত হই। আইসিসি বিশ্বকাপ ক্রিকেট টুর্নামেন্টের আনন্দে মাতি সনি-স্মার্টের সাথে।”
বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আতিকুর রহমান বলেন, “জাপানের প্রতিষ্ঠান সনি এবং বাংলাদেশের স্মার্ট অনেকদিন ধরেই একে অপরের সহযোগিতা করে আসছে। নতুন নতুন প্রযুক্তি তৈরি করছে। তাদের সঙ্গে যোগ হয়েছে হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকা।  আমি বিশ্বাস করি, এ ধরনের অর্থনৈতিক কর্মকাণ্ড ব্যবসা বাণিজ্যকে আরও সহজতর করবে। তাই এ ধরনের উদ্যোগকে বাণিজ্যিকভাবে দেখা উচিৎ। সনি-স্মার্ট চাইলে হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় বিভিন্ন ধরনের মেলার আয়োজন করতে পারে। যেহেতু বিশ্বসেরা ১০টি হোটেলের একটি হোটেল ইন্টারকন্টিনেন্টাল, এখানে উচ্চ পর্যায়ের গ্রাহকেরা নিয়মিত আসা-যাওয়া করেন। আমি চাইবো, সনি-স্মার্ট তাঁদের সামনে নিজেদের মেলে ধরার সুযোগটি অবশ্যই নেবে। সনি-স্মার্টের ট্রেড শো আয়োজনে সর্বাত্মক সহযোগিতা করবো আমরা।”

সনি-স্মার্টের বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক আজাদ রহমানের সঞ্চালনায় সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন সনি ইন্টারন্যাশনাল-এর বাংলাদেশ শাখা প্রধান রিকি লুকাস, এবং আরএমডিসি সনি সাউথ ইস্ট এশিয়ার টিভি প্রোডাক্ট মার্কেটিং শাখার কর্মকর্তা নেলসন ফুয়া। এসময় সনি-স্মার্টের মহাব্যবস্থাপক ও বিক্রয় বিভাগের প্রধান সারোয়ার জাহান চৌধুরী, এবং আরএমডিসি সনি সাউথ ইস্ট এশিয়ার টিভি প্রোডাক্ট মার্কেটিং শাখার কর্মকর্তা কেমনুজ মাসচাভালিত মিং, প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০২১ সালের ২৬ নভেম্বর বাংলাদেশে জাপানের বহুজাতিক প্রযুক্তি পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান সনি’র ইলেকট্রনিকস পণ্য এবং সংশ্লিষ্ট অন্যান্য পরিষেবা বিক্রি করতে প্রাতিষ্ঠানিক পরিবেশক হিসেবে চুক্তিবদ্ধ হয় দেশের আইসিটি খাতের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজি (বিডি) লিঃ। দীর্ঘদিন ধরে বাংলাদেশে আইসিটি পণ্য বাজারজাত করে আসছে স্মার্ট টেকনোলজি (বিডি) লিঃ। বর্তমানে বিশ্বের প্রায় ৮৫টি ব্র্যান্ডের আইসিটি পণ্য বাজারজাত করছে প্রতিষ্ঠানটি।

আরএস

Link copied!