Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

ইকিউ চার্জিং স্টেশন স্থাপনে চুক্তি স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৮:০৪ পিএম


ইকিউ চার্জিং স্টেশন স্থাপনে চুক্তি স্বাক্ষর

দেশব্যাপী ইকিউ চার্জিং স্টেশন স্থাপনে র‍্যানকন মোটরস ও  জেনেক্স ইনফ্রাস্ট্রাকচারের মধ্যে চুক্তি স্বাক্ষর হয়েছে।

তেজগাঁও শিল্প এলাকার র‌্যাংগস ব্যাবিলোনিয়া টাওয়ারের মার্সিডিজ-বেঞ্জ শোরুমে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- র‍্যানকন মোটরসের প্রতিনিধি হিসেবে বিভাগীয় পরিচালক ইমরান জামান খান, প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ানুল জিয়া, হেড অব মার্কেটিং চৌধুরী মো. নাবিল হাসান এবং জেনেক্স ইনফ্রাস্ট্রাকচার লিমিটেডের পক্ষে সিওও সৈয়দ শফিকুল হাসান, উপ-মহাব্যবস্থাপক (অর্থ) মাহমুদুল হাসান লরেন্স, সিনিয়র ম্যানেজার (সল্যুশন এবং গবেষণা ও উন্নয়ন) পল্লব কুমার পাল  ও সহকারী ব্যবস্থাপক বিজনেস এনগেজমেন্ট গালিব মোহাম্মদ করিম।

অনুষ্ঠানে র‍্যানকন মোটরস লিমিটেডের ডিভিশনাল ডিরেক্টর ইমরান জামান খান বলেন, “আমরা স্মার্ট বাংলাদেশের লক্ষ্য অর্জনে কাজ করছি। আমাদের লক্ষ্য, বাংলাদেশে বৈদ্যুতিক গাড়ির অনুপ্রবেশ বাড়ানোর লক্ষ্যে কাজ করা এবং চার্জিং স্টেশনের মাধ্যমে গ্রাহকদের জন্য নির্বিঘ্ন এবং সর্বোচ্চ সুবিধা নিশ্চিত করা।”

জেনেক্স ইনফ্রাস্ট্রাকচার লিমিটেডের ডেপুটি জেনারেল ম্যানেজার মাহমুদুল হাসান লরেন্স বলেন, “মানুষ যত বেশি বৈদ্যুতিক গাড়ি ব্যবহার করা শুরু করবে, চার্জিং স্টেশনের চাহিদা বাড়বে। আমাদের দক্ষ এবং নিবেদিত ইপিসি দল নির্বিঘ্ন গ্রাহক সেবা নিশ্চিতের লক্ষে প্রকল্পটি সঠিকভাবে সম্পন্ন করতে প্রস্তুত।"

আরএস

Link copied!