Amar Sangbad
ঢাকা সোমবার, ২৮ নভেম্বর, ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯

ইনজুরিতে নেইমারের বিশ্বকাপ শেষের আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ২৫, ২০২২, ০৩:২৭ পিএম


ইনজুরিতে নেইমারের বিশ্বকাপ শেষের আশঙ্কা

সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলের জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছে ব্রাজিল।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) লুসাইল স্টেডিয়ামে সার্বিয়ার বিপক্ষে এ জয় পায় তিতের দল।  

জয় পেলেও ব্রাজিল শিবিরে চিন্তার ভাঁজ ফেলেছে নেইমারের ইনজুরি।

ম্যাচের ৮০ মিনিটে ডান পায়ে চোট পান তিনি। একপর্যায়ে তাকে মাঠ থেকে তুলে নেয়া হয়। এতে আসন্ন ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে তার খেলা নিয়ে আশঙ্কা জেগেছে। এমনকি বাকি ম্যাচগুলোতেও সন্দেহ দেখা দিয়েছেন।  

এ অবস্থায় ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার জানিয়েছেন, নেইমারের ইনজুরি নিয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। এজন্য আমাদের ২৪ থেকে ৪৮ ঘণ্টা অপেক্ষা করতে হবে। অর্থাৎ একদিন বা দুইদিন পরই জানা যাবে সে বিশ্বকাপে অনিশ্চিত কি না।

তিনি বলেন, নেইমার ডান গোড়ালিতে চোট পেয়েছে। সার্বিয়ার ফুটবলারের হাঁটুতে লেগে আঘাত পেয়েছে সে। পরে রিজার্ভ বেঞ্চেই তার চিকিৎসা করা হয়েছে। এখন ফিজিওর সঙ্গে রয়েছে ও। তার চোট কোন পর্যায়ে রয়েছে তা জানতে ২৪ থেকে ৪৮ ঘণ্টা লাগবে।

এ চিকিৎসক বলেন, এখনও নেইমারের এমআরআই করা হয়নি। শুক্রবার (২৫ নভেম্বর) আরও একবার দেখে সিদ্ধান্ত নেয়া হবে। এখনই কোনও কিছু বলা সম্ভব নয়।

গ্রুপ জি’তে রয়েছে ব্রাজিল। সার্বিয়াকে হারিয়ে ৩ পয়েন্ট তুলে নিয়েছে হলুদ জার্সিধারিরা। আগামী সোমবার সুইজারল্যান্ডের বিপক্ষে খেলবে তারা। গত ক্যামেরুনকে হারিয়ে ৩ পয়েন্ট পেয়েছে তারাও। এ মুহূর্তে ব্রাজিল শিবিরে একটাই চিন্তা, সময় থাকতে পুরোপুরি ফিট হয়ে উঠবেন তো নেইমার? সূত্র: নিউইয়র্ক পোস্ট

এবি

Link copied!