Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

স্বামী পলাতক

হাতিয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

 হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি

 হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি

জুন ২৭, ২০২২, ০৮:৩৮ পিএম


হাতিয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার সোনাদিয়া ইউনিয়নের মাইজচরা গ্রাম থেকে মেরিনা আক্তার (২৪) নামের এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে হাতিয়া থানা পুলিশ। নিহতের পরিবার অভিযোগ তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের শ্বশুর ও শাশুড়িকে আটক করলেও  স্বামী মহি উদ্দিন এখনো পলাতক।

সোমবার (২৭ জুন) সকাল ১০টার দিকে মৃতদেহটি উদ্ধার করে হাতিয়া থানা পুলিশ। হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত মেরিনা আক্তার সোনাদিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আকবর হোসেনের মেয়ে ও একই ওয়ার্ডের মহি উদ্দিনের স্ত্রী। মাইজচরা গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৫ বছর আগে পারিবারিক ভাবে মহি উদ্দিনের সঙ্গে বিয়ে হয় মেরিনা আক্তারের। সোমবার সকালে নিজেদের মধ্যে মোবাইলে সংক্রান্ত  বিষয় নিয়ে স্বামী মহি উদ্দিন ও স্ত্রী মৃত মেরিনার আক্তারের মধ্যে বাকবির্তকের ঘটনা ঘটে। এর কিছুক্ষণ পর মেরিনার চিৎকার শুনে বাড়ির লোকজন এগিয়ে গেলে অচেতন অবস্থায় মেরিনাকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মেরিনাকে মৃত ঘোষণা করেন।

মৃত মেরিনার বাবা আকবর হোসেন অভিযোগ করে জানান, বিয়ের পর থেকে বিভিন্ন অজুহাতে মেরিনাকে শারীরিক নির্যাতন করতো স্বামী ও তার পরিবারের লোকজন। এসব নিয়ে একাধিকবার সামাজিকভাবে শালিসি বৈঠকও হয়। সোমবার সকালে বাকবির্তকের জেরে মেরিনাকে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায় মহি উদ্দিন।

হাতিয়া থানা ওসি আমির হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের শ্বশুর ও শাশুড়িকে থানায় আনা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইএফ

Link copied!