Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

চকরিয়ায় অর্ধগলিত যুবকের লাশ উদ্ধার 

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি 

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি 

জুলাই ২৩, ২০২২, ০৮:৪৬ পিএম


চকরিয়ায় অর্ধগলিত যুবকের লাশ উদ্ধার 

চকরিয়া থানা পুলিশ অর্ধগলিত পরিচয়হীন কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কের ফাঁসিয়াখালী ছায়রাখালী নামক স্থানের রাস্তার পশ্চিম পাশ থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে। শনিবার বিকাল আড়াইটার সময় লাশটি উদ্ধার করা হয়। 

পরিচয়হীন উদ্ধার হওয়া লাশের মাথায় চুল ছিল না ও চেহারা বিকৃত ছিল। শরীরের বিভিন্ন অংশে পঁচন দেখা দিয়েছে। ওই যুবককে হত্যা করে কে বা কাহারা জঙ্গলের ভেতরে ঢুকিয়ে রাখে বলে ধারণা করা হচ্ছে। এদিকে খবর পেয়ে সিআইডির ক্রাইম পুলিশের একটি টীম ও র‌্যাব ১৫ এর একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

চকরিয়া থানার অপারেশন অফিসার এসআই রাজিব চন্দ্র সরকার জানায়, শনিবার বিকালে কয়েকজন লোক পাহাড়ে পাতা কুড়াতে গিয়ে জঙ্গলে ভেতর অর্ধগলিত লাশটি দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পরে বিকাল আড়াইটার সময় চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ভারপ্রাপ্ত মো: জুয়েল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। পুলিশ মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরী শেষে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসাপাতাল মর্গে প্রেরণ করেছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ভারপ্রাপ্ত মো: জুয়েল ইসলাম বলেন, ওই যুবককে হত্যা করে জঙ্গলের ভেতরে ফেলে রেখেছে কে বা কাহারা। ঘটনার রহস্য উদঘাটনে সিআইডির ক্রাইম পুলিশের পাশাপাশি থানা পুলিশ ও র‌্যাব ১৫এর দলেরও চেষ্টা অব্যাহত রয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কেএস 

Link copied!